চালু হচ্ছে পবিত্র রিস্তা-২, থাকছেন অঙ্কিতা, নেই কেবল সুশান্ত-ই

গত মাসের ১৪ তারিখে বাড়িতে আত্মঘাতী হন প্রতিভাবান অভিনেতা। নিজের সিরিয়ালের মাধ্যমে সুশান্তকে প্রথম ব্রেক দেওয়া একতা তারপরে ইনস্টাগ্রামে লিখেছিলেন, "শান্তিতে থেকো সুশি!"

By:
Edited By: Subhasish Hazra Mumbai  July 18, 2020, 2:31:33 PM

সেই ‘পবিত্র রিস্তা’। যে টেলিসিরিয়ালের হাত ধরে সুশান্ত সিং রাজপুত ঢুকে পড়েছিলেন আমজনতার ড্রয়িংরুমে, সেই ‘পবিত্র রিস্তা’-র শ্যুটিং শুরু হচ্ছে আবার। স্রেফ সুশান্তকে সম্মান জানাতে।

জানা গিয়েছে, সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডে নাকি বালাজি টেলিফিল্মসের কাছে অনুরোধ করেছিলেন পবিত্র রিস্তা-র দ্বিতীয় সিজন শুরু করার জন্য। মুম্বই মিররের প্রতিবেদন অনুযায়ী, অঙ্কিতা সুশান্তকে সম্মান জানাতেই এই টেলিসিরিয়ালে অভিনয় করবেন।

২০০৯ সালে শুরু হয়েছিল পবিত্র রিস্তা-র পথচলা। গাড়ি মেকানিক মানব (সুশান্ত সিং রাজপুত) প্রেমে পড়ে যান অর্চনার (অঙ্কিতা লোখান্ডে)। এতটাই তুমুল জনপ্রিয় হয় এই সিরিয়াল যে ১৪০০ এপিসোড অবধি টেনে নিয়ে যায় বালাজি টেলিফিল্মস। আর ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে। দুজনের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মত। যুবপ্রজন্মের হৃদয়ে সেই থেকে বাসিন্দা সুশান্ত-অঙ্কিতা।

মুম্বই মিরর-কে প্রযোজনা সংস্থার তরফে এক সোর্স জানিয়েছেন, “এই সিরিয়াল সুশান্ত নিজের হৃদয়ের থেকেও বেশি ভালোবাসত। কারণ এই সিরিয়ালের মাধ্যমেই অবিশ্বাস্য জনপ্রিয়তায় পৌঁছে যান তিনি। একতা কাপুর এবং অঙ্কিতা দুজনেই মনে করছেন, এই টেলিসিরিয়ালই সুশান্তকে সম্মান জানানোর জন্য উপযুক্ত হবে।” পাশাপাশি তিনি জানিয়ে রাখছেন, অঙ্কিতাই প্রথম বালাজিকে এই দ্বিতীয় সিজন চালু করার প্রস্তাব দেন।

অঙ্কিতার পরিকল্পনা বেশ পছন্দ হয়েছে একটা কাপুরের। জানা গিয়েছে, শীঘ্রই একতা কাপুর দ্বিতীয় সিজনের গল্প এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দলের লেখকদের সঙ্গে আলোচনায় বসবেন। গত মাসের ১৪ তারিখে বাড়িতে আত্মঘাতী হন প্রতিভাবান অভিনেতা। নিজের সিরিয়ালের মাধ্যমে সুশান্তকে প্রথম ব্রেক দেওয়া একতা তারপরে ইনস্টাগ্রামে লিখেছিলেন, “শান্তিতে থেকো সুশি! আমরা পড়ন্ত নক্ষত্র দেকবলেই হাসি মুখে তোমার জন্য উইশ করব। এবং জানবো এটাই তুমি। জীবনের জন্য ভালোবাসা রইল।”

অন্য একটা পোস্টে একতা কাপুর লিখেছিলেন, “সুশান্ত হল উজ্জ্বলতম নক্ষত্র।” “বালাজি টিম পৃথ্বী ক্যাফেতে তোমাকে স্পট করা থেকে দেশের উজ্জ্বলতম নক্ষত্র হওয়া- তুমি সবকিছুই অর্জন করেছ। তোমাকে আমরা প্রতিদিনই উদযাপন করব। আশা করি, যাঁকে তুমি সবথেকে মিস করতে তোমার মায়ের সঙ্গেই তুমি এখন রয়েছ।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ekta kapoor and ankita lokhande plan to start pavitra rishta 2 to pay tribute sushant singh rajput

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং