বড় খবর

সুশান্তকাণ্ডে সুপ্রিম রায়ের পরই পবিত্র রিস্তা ফান্ড থেকে সরলেন একতা

পবিত্র রিস্তা ফান্ডের সঙ্গে গাঁটছড়া ছাড়ার কথা ইনস্টাগ্রামে এদিন জানিয়েছেন একতা।

ekta kapoor, একতা কাপুর, সুশান্ত সিং রাজপুত, sushant singh rajput
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

তাঁর হাত ধরেই বি-টাউনে হাতেখড়ি হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। তাঁর মেগা ধারাবাহিকই রাতারাতি স্টার বানিয়ে দিয়েছিল সুশান্তকে। বলিউডের নতুন প্রজন্মের অন্য়তম উজ্জ্বল মুখের আকস্মিক প্রয়াণের পর মানসিক স্বাস্থ্য় সম্পর্কে সচেতনতা বাড়াতে যে ফান্ড তৈরি হয়েছিল সেই ফান্ডেও যুক্ত হয়েছিলেন তিনি। সুশান্তের মৃত্য়ুতে সিবিআই তদন্ত নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পরই এবার সেই ফান্ড ছেড়ে বেরোলেন প্রযোজক একতা কাপুর। পবিত্র রিস্তা ফান্ডের সঙ্গে গাঁটছড়া ছাড়ার কথা ইনস্টাগ্রামে এদিন জানিয়েছেন একতা।

ইনস্টাগ্রামে এদিন বালাজি টেলিফিল্মসের প্রধান জানিয়েছেন, ”আমি মানসিক স্বাস্থ্য় সচেতনতার উদ্য়োগকে সমর্থন করি ঠিকই, তবে তদন্ত না হওয়া পর্যন্ত ও সুশান্তের দুর্ভাগ্য়জনক মৃত্য়ু নিয়ে পরিষ্কার করে কিছু যতক্ষণ বোঝা না যাচ্ছে, ততক্ষণ আমি পবিত্র রিস্তা ফান্ড থেকে দূরে থাকছি…গোটা দেশের মতো আমিও চাই সত্য়টা সামনে আসুক”।

আরও পড়ুন: সুশান্তকাণ্ডে সিবিআই তদন্ত, সুপ্রিম নির্দেশ

উল্লেখ্য়, ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। সেই মেগার নামেই গত মাসে জি ফাইভের উদ্য়োগে পবিত্র রিস্তা ফান্ড চালু করা হয়। মানসিক স্বাস্থ্য় সম্পর্কে সচেতনতা গড়ে তুলতেই এই উদ্য়োগ নেওয়া হয়। এই ফান্ডে যুক্ত হয়েছিলেন একতা কাপুর। সেসময় জিতেন্দ্র কন্য়া বলেছিলেন, ”আমি খুবই খুশি যে জি ফাইভ এমন একটা উদ্য়োগ নিয়েছে। পবিত্র রিস্তা ফান্ডে যুক্ত হতে পেরে খুশি”।

প্রসঙ্গত, একতা কাপুরের ‘কিস দেশ মে হ্য়ায় মেরা দিল’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি সুশান্তের। এরপর ‘পবিত্র রিস্তা’র হাত ধরে সাফল্য়ের চূড়ায় পৌঁছে গিয়েছিলেন রাজপুত।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ekta kapoor disassociates herself from pavitra rishta fund

Next Story
রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com