বড় খবর

বিয়ে করছেন একতা কাপুর? জোর গুঞ্জন বলিউডে

একতার সেই ছবিই এখন পুরোদস্তুর চর্চার বিষয় হয়ে উঠেছে বি-টাউনে। পাত্র কে জানেন?

ekta-kapoor

মা হয়েছেন অনেকে আগেই। সারোগেটেড মাদার একতা কাপুর (Ekta Kapoor) বর্তমানে কাজের পাশাপাশি ছেলেকে নিয়ে বেজায় ব্যস্ত। বয়স চল্লিশের কোঠায় হলেও এখনও অবধি বিয়ের পিঁড়িতে বসেননি। তবে এবার বোধহয় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মুম্বই টেলি-ইন্ডাস্ট্রির ‘ক্যুইন’। সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে একতাকে। তবে সেই ছবির ক্যাপশন এবং কমেন্ট সেকশন-ই এখন পুরোদস্তুর চর্চার বিষয় হয়ে উঠেছে বি-টাউনে।

একতা কাপুর যাঁর সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি তনভীর বুকওয়ালা (Tanveer Bookwala)। যিনি কিনা মুম্বইয়ের এক খ্যাতনামা বিনোদন সংস্থার প্রতিষ্ঠাতা তথা সৃজনশীল পরিচালক। তনভীরের সঙ্গে পাশাপাশি ছবি পোস্ট করে একতা লিখেছেন, “N we r there ! Will tell all soon!!!!” অর্থাৎ, ” এবং আমরা এখন এই পর্যায়ে! সবাইকে খুব শিগগিরি-ই জানাবো।” তবে একতার ছবির ক্যাপশনের থেকেও নজর কেড়েছে কমেন্ট সেকশনে তনভীরের কথা। যা দেখে নেটিজেনরা প্রায় একপ্রকার নিশ্চিত যে, ইনি হলেন একতার জীবনের সেই ব্যক্তি!

তা কী এমন লিখেছেন তনভীর? একতার ছবির নিচে তনভীরের মন্তব্য, “ইয়ে দোস্তি কো রিশতদারি মে বাদল নে কা বক্ত আ চুকা হ্যায়।” অর্থাৎ “এই বন্ধুত্বকে এবার আত্মীয়তার বন্ধনে বাঁধার সময় এসে গিয়েছে।” ব্যস, অমনি নেটপাড়ায় তুমুল হইচই শুরু হয়েছে। অনেকে তো আবার এও লিখেছেন যে, “আনুষ্ঠানিকভাবে ঘোষণার জন্য অপেক্ষায় রয়েছি।” এই পোস্টই এখন নেটদুনিয়ায় আলোচনার শীর্ষে। বলিপাড়াতেও গুঞ্জনের অন্ত নেই। কান পাতলেই শোনা যাচ্ছে যে, একতা কাপুরও নাকি এবার খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সত্যিই কী তাই? এর উত্তর অবশ্য সময় এলেই মিলবে।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে সারোগেসির মাধ্যমে মা হয়েছেন জিতেন্দ্র-কন্যা একতা কাপুর। বাবার নামের সঙ্গে নাম মিলিয়ে ছেলের নাম রাখেন রবি কাপুর। মা হওয়া প্রসঙ্গে একতা বলেছিলেন, “আমার যখন বয়স ৩৬, তখন আমি আমার ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছিলাম। কারণ, আমি বিয়ের করব কি, করব না সেবিষয়ে নিশ্চিত ছিলাম না।”

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

Web Title: Ekta kapoor poster picture with tanveer bookwala is wedding bell ringing

Next Story
‘হকির জাদুকর’ ধ্যান চাঁদের বায়োপিক এবার সিনেপর্দায়, শিগগিরিই শুরু হচ্ছে শুটিংdhyan-chand
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com