‘সিরিয়ালের কলটাইম অনেকটা অফিস যাওয়ার মতো’: অদ্রিজা রায়

Bengali Television, Adrija Roy: বছরখানেক আগে ঠিক করেছিলেন এবার বড়পর্দাতেই মনোনিবেশ করবেন অদ্রিজা রায়। টেলিজগতের কনিষ্ঠতম নায়িকা জানালেন তিনি ফিরছেন আবার টেলিপর্দায়।

By: Kolkata  Published: June 3, 2019, 3:11:02 PM

Bengali Television, Adrija Roy: ‘সন্ন্যাসী রাজা’ শেষ হওয়ার পরে অনেকটা লম্বা ব্রেকে ছিলেন টেলিজগতের কনিষ্ঠতম নায়িকা অদ্রিজা রায়। সচরাচর এই ব্রেকটা সব নায়িকারাই নিয়ে থাকেন। আর সেটা প্রয়োজনও হয় টানা দেড়-দু’বছর কাজ করার পরে। সেই ব্রেক চলাকালীনই বড়পর্দায় কাজের অফার আসে অদ্রিজার কাছে এবং অভিনেত্রী ঠিক করেন এবার ওই মাধ্যমেই মন দেবেন। কেরিয়ারের শুরুতে সেটাই চেয়েছিলেন তিনি কিন্তু পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তীর পরামর্শে ‘বেদেনি মলুয়ার কথা’ ধারাবাহিক দিয়েই শুরু হয় তাঁর টেলিভিশনের পথ চলা। সেই পথ চলার একটা টান আছে, আর সেই টানেই আবারও ধারাবাহিকে ফিরছেন অদ্রিজা রায়।

বেড়াতে ভালবাসেন অদ্রিজা। সদ্য় ঘুরে এলেন সিঙ্গাপুর থেকে– ”আমি প্রচণ্ড বেড়াতে ভালবাসি। তাই নতুন প্রজেক্টের কাজ শুরু হওয়ার আগে ভাল করে বেড়িয়ে নিলাম। আবার এক বছর মোটামুটি ব্লকড থাকব। মেগা করতে করতে আমরা তো ছুটি পাই না”, জানালেন অদ্রিজা, ”তাই কাজ শুরু হওয়ার আগে একটা রিফ্রেশমেন্টের দরকার ছিল।” আর কয়েকদিনের মধ্য়েই নতুন ধারাবাহিকের প্রোমো শুট হবে। নতুন কাজ নিয়ে খুবই উচ্ছ্বসিত নায়িকা।

আরও পড়ুন: দশ মাসের সন্তান হারিয়ে ধারাবাহিকে ‘মা’! উঠে দাঁড়ালেন সুস্মিতা

”এসকে মুভিজ’-এর সঙ্গে আমার যখন কন্ট্রাক্ট হয়, তখন সিনেমা ছাড়া টেলিভিশনেও ওরা কাজ করার কথা বলে। এই হাউসটা এত ভাল, একদম ফ্য়ামিলির মতো। সেটা যেমন একটা কারণ এই প্রজেক্টটা করার, তাছাড়াও আরও একটা ব্য়াপার হল, টেলিভিশনের প্রতি ভালবাসাটা ঠিক রয়েই যায়। যতদিন ব্রেকে ছিলাম, প্রচুর অ্য়াড-এর কাজ করেছি। তার মধ্যে ‘পরিণীতা’-র শুটিং ছিল। ওটাও দারুণ একটা চরিত্র, যেরকমটা আগে করিনি। কিন্তু যেদিন শুটিং থাকত না, কেমন একটা অস্বস্তি হতো। মেগা করার সময় প্রত্য়েকদিন সকালে কলটাইম আসা, নির্দিষ্ট সময়ে বেরনো, অনেকটা অফিস যাওয়ার মতো… ওইটা খুব মিস করেছি”, জানালেন অদ্রিজা।

আরও পড়ুন: Bengali Television Payment Issues: রানা সরকারের বিরুদ্ধে কড়া পদক্ষেপের ইঙ্গিত দিলেন স্বরূপ বিশ্বাস

এই নতুন ধারাবাহিকের আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি তাই বিশদে কিছু বলা বারণ। তবে সোশ্য়াল ড্রামা নয়, এইটুকু জানালেন। একান্ত আলাপচারিতায় উঠল ভোট দেওয়ার প্রসঙ্গ। এই বছরই প্রথম ভোট দেওয়ার কথা ছিল অদ্রিজার। কিন্তু ভোটার কার্ড এখনও তৈরি হয়নি বলে দিতে পারেননি। সেই নিয়ে বেশ মন খারাপ। ”সবাইকে দেখি ভোট সেলফি দিতে, আমারও খুব ইচ্ছে করে। কিন্তু এবারটা মিস হয়ে গেল। আগামী বছর পুরসভা ভোট রয়েছে, ওটা কিছুতেই মিস করব না”, বলেন অদ্রিজা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Emotional about tv adrija roy will be back as a mega heroine

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X