বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘টাইগার থ্রি’তে রয়েছেন! সলমনের ছবি নিয়ে বড়সড় আপডেট দিলেন ইমরান হাশমি

সলমন-ইমরানের ধুমধার অ্যাকশন দেখা যাবে সিনেমায়? কী বলছেন ইমরান?

Emraan Hashmi , Salman Khan , tiger 3 , statement ,ইমরান হাশমি , সলমন খান,
'টাইগার থ্রি' নিয়ে বড়সড় আপডেট দিলেন ইমরান হাশমি

‘টাইগার থ্রি’ নিয়ে বি-টাউনের উন্মাদনা তুঙ্গে। হওয়ারই কথা, আগের ২টো সিনেমায় ভাইজান মাতিয়েছেন, তাই বড়পর্দায় দেখার জন্য এই সিনেমা নিয়েও যে উন্মাদনা তুঙ্গে হবে, তা বলাই বাহুল্য। শোনা যাচ্ছিল সলমনের পাশাপাশি নাকি এই ছবিতে ইমরান হাশমিকেও দেখা যাবে। অভিনেতা নাকি ইতিমধ্যেই যোগ দিয়েছেন ‘টাইগার থ্রি’র টিমে। শুটও করেছেন কিছু অংশ। তা পর্দায় সলমন-ইমরানের দ্বৈরথ দেখতে যে সিনেদর্শকদের আলাদা উন্মাদনা থাকবে, তা হলফ করে বলাই যায়। কিন্তু অনুরাগীদের আনন্দ-উন্মাদনায় জল ঢাললেন ইমরান স্বয়ং।

যদিও প্রথমে এই  সম্পর্কে কোনও আপডেট মেলেনি, তবে এবার জল্পনার অবসান ঘটিয়েছেন ইমরান হাশমি। গুজব অভিনেতার নজর এড়ায়নি। সম্প্রতি ‘চেহেরে’ ছবি নিয়ে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন এপ্রসঙ্গে। সেখানেই প্রশ্ন শুনে তিনি বিস্মিত। সপাটে পাল্টা বলেন, “কে বলেছে আপনাদের যে আমি ‘টাইগার থ্রির’ সঙ্গে যুক্ত? এমনকী আমি নাকি এর শুটিংও করেছি? লোকেরাই এসব বলে বেড়াচ্ছে। কিন্তু আমি স্পষ্ট বলে দিতে চাই যে, আমি কখনই ‘টাইগার থ্রি’র সঙ্গে যুক্ত ছিলাম না। শুটিং তো দূর অস্ত। কোনও দিন কোথাও বলিওনি যে আমি এই ছবিতে অভিনয় করছি।”

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে জিমে শরীরচর্চার সময়ে ছবি পোস্ট করেছিলেন ইমরান। সেখান থেকেই ফ্যানদের জল্পনা-কল্পনার সূত্রপাত। সলমন খানের সিনেমা মানেই তাতে ‘ফুল অন অ্যাকশন’ এবং চরিত্রের সঙ্গে মানানসই দৈহিক গঠন অবশ্যই প্রয়োজন। ইমরানের সেই ছবি এবং সঙ্গে ক্যাপশন ছিল- ‘ওনলি জাস্ট দ্য বিগিনিং’ অর্থাৎ “সবেমাত্র শুরু।” ব্যাস আর কি! অনুরাগীমহলে নানান গুজব শুরু হয়ে যায়। এই প্রসঙ্গে ইমরান অবশ্য যথেষ্টই অবাক হয়েছেন। তিনি বলেন, “কোনও চরিত্রের জন্য নয় বরং নিজেকে ফিট রাখতেই শরীরচর্চা করি। এর সঙ্গে অন্য কিছুর সম্পর্ক নেই।”

আরও পড়ুন: সলমনকে এয়ারপোর্টে আটকে ‘হিরো’ জওয়ান, CISF দিল বিরাট সম্মান

খুব স্বাভাবিক ইমরান অনুরাগীদের মন ভেঙেছে বলা যায়। যদিও বা বড়পর্দায় ‘চেহেরে’ আসতে চলেছে খুব শিগগিরই। তাও ভাইজান আর ইমরানকে দেখার আশায় বুক বেঁধেছিলেন অনেকেই। সিনেমার ঘোষণা হওয়ার পর থেকেই সলমন অনুরাগীদের উচ্ছ্বাসের অন্ত নেই। বর্তমানে রাশিয়ায় শুটিংয়ে ব্যস্ত সলমন। মণীশ শর্মার পরিচালনায় ‘টাইগার থ্রি’ এবং সলমন-ক্যাটরিনা জুটিকে রুপোলি পর্দায় উপভোগ তো বটেই তার সঙ্গে ভাইজানের ধুমধার অ্যাকশনের অপেক্ষায় দিন গুনছেন প্রত্যেকে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Emraan hashmi is not in the film tiger 3 stated himself

Next Story
তামিলদের ভাবাবেগে আঘাতের অভিযোগ, ‘ফ্যামিলি ম্যান’ বিতর্কে ক্ষমা চাইলেন সামান্থা আক্কিনেনিSamantha akkineni , The family man season 2, ফ্যামিলি ম্যান ২ , সামান্থা আক্কিনেনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com