‘টয়লেট এক প্রেম কথার’ দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয় কুমার

প্রথম ভাগের বিপুল সাফল্যের পর 'টয়লেট এক প্রেম কথার' দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয় কুমার। সম্প্রতি একটি টুইট করে অক্ষয় জানান, "নতুন ব্লকবাস্টারের জন্য তৈরি তো! মিশন #Toilet2! এই বারে গোটা দেশ বদলাবে। শীঘ্রই আসছে।"

By: Mumbai  July 2, 2018, 5:44:38 PM

গত বছর, অর্থাৎ ২০১৭ সালে, মুক্তি পায় ‘টয়লেট এক প্রেম কথা’ নমক ছবি, মুখ্য চরিত্রে অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকর। অভাবনীয় সাফল্যের মুখ দেখে সেই ছবি, অক্ষয় কুমারের ছবির তুলনায়ও সুপার ডুপার হিট। এবার সেই জনপ্রিয়তাকে মাথায় রেখেই এই ছবির দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন খিলাড়ি কুমার।

সম্প্রতি একটি টুইট করে অক্ষয় জানান, “নতুন ব্লকবাস্টারের জন্য তৈরি তো! মিশন #Toilet2! এই বারে গোটা দেশ বদলাবে। শীঘ্রই আসছে।” সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।

তবে এখনই এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ অক্ষয়। প্রসঙ্গত, ‘টয়লেট-এক প্রেম কথা’ ছবিটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’ দ্বারা অনুপ্রাণিত। ছবিতে নিজের নুন্যতম প্রয়োজনের জন্য লড়াই করছেন মুখ্যচরিত্র ভূমি পেডনেকর। নীরজ পান্ডে প্রযোজিত এই ছবির পরিচালক নারায়ণ সিং। ইউরোপের ২২টি দেশে মুক্তি পেয়েছিল এই ছবি। বিশ্বের মোট ৫০টি দেশ দেখেছিল অক্ষয়-ভূমি জুটিকে। জাপান, মাল্টার মতো দেশগুলিতে মাল্টিস্ক্রিনিং হয়েছিল ছবিটি। চিনের প্রায় ১২,০০০ স্ক্রিনে প্রায় একমাসের ওপর চলেছিল ‘টয়লেট-এক প্রেম কথা’। জুনের ৮ তারিখ পর্যন্ত চিনের মার্কেটে প্রায় ১০০ কোটি টাকার ব্যবসাও করেছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Entertainment bollywood akshay kumar toilet bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X