Sanju: সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করছেন কে কে?

Sanju: সঞ্জয় দত্তের বায়োপিকে মুখ্য চরিত্রে রণবীর কাপুর, এতদিনে তা সকলেই জেনে ফেলেছেন। তবে তিনি ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দিয়া মির্জা, ভিকি কৌশল, অনুষ্কা শর্মা, মনীষা কৈরালারা মতন অভিনেতা-অভিনেত্রীরা।

By: Mumbai  June 28, 2018, 12:49:14 PM

বলিউডে এখন বায়োপিকের মরশুম। ‘নির্জা’, ‘দ্য ডার্টি পিকচার’, ‘ভাগ মিলখা ভাগে’র মতো ছবি বক্সঅফিসে সাফল্য পাওয়ার পর বিটাউন বায়োপিক ফর্মুলাকেই কাজে লাগাচ্ছে। রাজকুমার হিরানির পরিচালনায় ও অভিজিৎ জোশীর লেখায় তৈরি হয়েছে ‘সনজু’। এর আগেও ‘থ্রি ইডিয়স’ ও ‘লাগে রহো মুন্নাভাইয়ে’র মতো ছবির চিত্রনাট্য লিখেছিলেন অভিজিৎ। সনজু ছবিতে নাম ভূমিকায় রণবীর কাপুর তো রয়েছেনই। এছাড়াও দিয়া মির্জা, ভিকি কৌশল, অনুষ্কা শর্মা, মনীষা কৈরালারাও রয়েছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়।

দিয়া মির্জা- মান্যতা দত্ত

রণবীর সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন, আর তাঁর স্ত্রী মান্যতার চরিত্রে দেখা যাবে দিয়া মির্জাকে। এর আগেও সঞ্জয় দত্তের সঙ্গে ‘লাগে রহো মুন্নাভাই’, ‘পরিণীতা’, ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’র মতো ছবিতে কাজ করেছেন দিয়া মির্জা। সনজু ছবিতে নিজের চরিত্র নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দিয়া বলেছেন, ”এই বৃত্তটা ভারী আশ্চর্যের, সনজু স্যারের সঙ্গে অভিনয়ও করেছি, আবার তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয়ও করছি, আমার কাছে পুরো সাররিয়াল লাগছে। সঞ্জয় দত্ত আমার সঙ্গে সবসময়েই দারুণ ব্যবহার করেছেন”।

sanju movie set ranbir with hirani বায়োপিকের শুটিংয়ের সময় রাজকুমার হিরানির সঙ্গে বাক্যালাপে রণবীর কাপুর।

অনুষ্কা শর্মা, ভিকি কৌশল ও সোনম কাপুর

এ ছবিতে অনুষ্কা একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। শোনা যাচ্ছে তাঁর চরিত্রটি রাজকুমার হিরানি আর অভিজিৎ জোশীর মিলিত রূপ। ভিকি কৌশল থাকছেন সনজুর ঘনিষ্ঠ বন্ধুর ভূমিকায়। সোনম কাপুর এমন একজনের চরিত্রে অভিনয় করছেন, যাঁর সঙ্গে নাকি ৮-এর দশকের শেষে ও ৯-এর দশকের শুরুতে মেলামেশা করতেন সঞ্জয়।

sanju movie viki kaushal, সনজু ছবিতে ভিকি কৌশল ছবিতে সঞ্জয় দত্তের ঘনিষ্ঠ বন্ধুর ভূমিকায় ভিকি কৌশল

করিশমা তন্নাই কি মাধুরী দীক্ষিত?

ছবিতে একটি চরিত্র নিয়ে গোড়া থেকেই চুপ গোটা ফিল্ম টিম। সেটা অভিনেত্রী করিশমা তন্নার চরিত্র। শোনা যাচ্ছে মাধুরী দীক্ষিতের ভূমিকায় পর্দায় দেখা মিলবে তাঁর। যদিও এই খবরের সত্যতা জানা যায়নি। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে দেওয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে করিশমা জানিয়েছেন, “এটুকু বলতে পারি, ছবিতে আমার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর থেকে বেশি কিছু বলা বারণ।”

sanju movie jarishma tanna as madhuri শোনা গিয়েছে মাধুরী দীক্ষিতের ভূমিকায় পর্দায় দেখা মিলবে করিশমা তন্নার

আরও পড়ুন, সঞ্জয় দত্তের বায়োপিকে করিশমা তন্না কি সাজছেন মাধুরী দীক্ষিত?

paresh rawal as sunil dutt in sanju সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় পর্দায় আসবেন পরেশ রাওয়াল পরিচালকের সঙ্গে।

সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় পর্দায় আসবেন পরেশ রাওয়াল। জানা গিয়েছে জিম সার্ভকে নেওয়া হয়েছে সলমন খানের ভূমিকায়। আর বোমান ইরানি কাঁটে ছবির পরিচালক সঞ্জয় গুপ্তাকে চিত্রায়িত করবেন পর্দায়। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Entertainment bollywood sanju sanjay dutt biopic actors bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মিছিল তরজা
X