scorecardresearch

বড় খবর

শুটিং সেটেই অমৃতাকে চড় কষিয়ে ছিলেন এষা! বিন্দুমাত্র অনুশোচনা নেই হেমা-কন্যার

কী এমন ঘটেছিল যে সহ অভিনেত্রীকে চড় মারতে বাধ্য হন এষা ?

অমৃতা রাও – এষা দেওল

অভিনেত্রীদের মধ্যে ক্যাট ফাইট শব্দটা কিন্তু খুব স্বাভাবিক। কেউ নিঃশব্দে ঠান্ডা লড়াইয়ে বিশ্বাস করেন, আবার কেউ সোজাসুজি এই নিয়ে কথা বলতে ভালবাসেন। তবে সিনেমার সেটে একজন অভিনেত্রী আরেকজনকে রাগের মাথায় সকলের সামনে চড় মারছেন, এই দৃশ্য কিন্তু বিরল। ঘটনা ঘটেছিল এষা দেওল (Esha Deol ) এবং অমৃতা রাওয়ের ( Amrita Rao ) মধ্যে।

প্যারে মোহনের শুটিংয়ের সময়ই ঘটেছিল এই ঘটনা। রাগের মাথায় অমৃতাকে চড় মারেন এষা! কিন্তু কেন? অভিনেত্রী জানিয়েছিলেন, ফিল্ম সেটে সকলের সামনেই তাকে অপমান করেন অমৃতা। পরিচালক থেকে চিত্রগ্রাহক সেই সময় সকলেই উপস্থিত ছিলেন। কিন্তু এই অপমানের কোনও কারণ ছিল না। নিজের সম্মানের খাতিরেই ওই মুহূর্তে অমৃতাকে চড় মারেন এষা।

আরও পড়ুন [ সাবার কোমর জড়িয়ে হৃতিক, করণ জোহরের জন্মদিনের পার্টিতে ‘খুল্লামখুল্লা প্রেম’ জুটির ]

এখানেই শেষ নয়! এষা বলেন, “আমি যে ওকে চড় মেরেছিলাম তাতে বিন্দুমাত্র অনুশোচনা হয়নি। একবারও মনে হয়নি এই কাজটা ভুল করলাম – ওর এটা পাওনা ছিল বলেই আমি মনে করি। কিন্তু এখন দুজনের মধ্যে সব কিছুই ভীষণ সাবলীল এবং স্বাভাবিক। অমৃতা ক্ষমাও চেয়েছিলেন এষার থেকে, অভিনেত্রী বলেন – আমি ওকে ক্ষমা করে দিয়েছি। এখন সব ঠিক আছে, দুজনেই ভাল বন্ধু”।

প্রসঙ্গত, সেই ছবিতেই একসঙ্গে কাজ করেছিলেন ফারদিন খান এবং বিবেক ওবেরয়। অমৃতা রাও -এর মত শান্তশিষ্ট মেয়ে, এই ইন্ডাস্ট্রিতে নেই বলেই অনেকে দাবি করেন। সেদিনের ঘটনা সম্পর্কে অনেকেই সঠিকভাবে জানেন না, তবে এষার বক্তব্য – আমার পরিবারের শিক্ষা রয়েছে। উত্তপ্ত করা না হলে আমি এই আচরণ কোনওদিন করতাম না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Esha deol slapped amrita rao on a film set said she deserve it