মা হলেন এষা, পরিবারে এল দ্বিতীয় সন্তান

Esha Deol, Child, Hema Malini: তখতানি পরিবারে আবারও খুশির খবর। দ্বিতীয় সন্তানের মা হয়েছেন এষা দেওল। বলিউডে সেই খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছাবার্তা বন্যা।

By: Kolkata  June 11, 2019, 1:46:27 PM

Esha Deol Takhtani, Child, Hema Malini: এষা দেওল ও ভরত তখতানি-র পরিবারে এল দ্বিতীয় সন্তান। ১০ জুন এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এষা। এই নিয়ে পরিবারে এল দ্বিতীয় কন্য়াসন্তান। ২০১৭ সালের অক্টোবরে জন্ম নেয় এষা-ভরতের প্রথম সন্তান, রাধ্য়া। এবার পরিবারে এল দ্বিতীয় সন্তান।

গত বছর শর্ট ফিল্ম কেকওয়াক ছিল এষার কামব্য়াক ছবি। ওই ছবি ডিজিটাল মাধ্যমে মুক্তি পাওয়ার পরে অনেকেরই ধারণা হয়েছিল যে এবার হয়তো পুরোপুরি কেরিয়ারেই মন দেবেন অভিনেত্রী। কিন্তু এষা তাঁর মায়ের মতোই খুবই পরিবারকেন্দ্রিক জীবনযাপন করতে পছন্দ করেন। কাজ ভালবাসেন কিন্তু পরিবারই তাঁর কাছে মুখ্য। তাই দ্বিতীয় সন্তানের সিদ্ধান্ত।

আরও পড়ুন: মেয়ের বিয়ে দিতে চান অমৃতা, কী বললেন সারা?

শ্রীদেবী, জয়া বচ্চন থেকে হেমা মালিনী, বলিউডের কিংবদন্তি অভিনেত্রীদের মধ্যে বেশিরভাগই কিন্তু সুপারমম। তাঁরা সন্তান ও পেশা দুই দিকই সামলেছেন সফলভাবে। হেমা মালিনীর কথাই ধরা যাক। সাংসদ হিসেবে তাঁর বিপুল কর্মকাণ্ডের মধ্যেও কিন্তু দুই মেয়ের প্রতি তাঁর তীক্ষ্ণ নজর।

মিরায়া হওয়ার দিন কয়েক আগেই দুই মেয়ে, এষা ও অহনাকে নিয়ে লাঞ্চে গিয়েছিলেন হেমা। আপডেটও রয়েছে এষার ইনস্টাগ্রাম পোস্টে। শোনা যায়, দুই মেয়েও মায়ের সঙ্গে পরামর্শ না করে বড় কোনও সিদ্ধান্ত নেন না। তাই এষা তাঁর মায়ের মতোই দুই মেয়েকে যত্ন করে মানুষ করবেন আবার ভাল ছবি, ওয়েব সিরিজে অভিনয় করবেন, এমনটাই আশা করা যায়।

আরও পড়ুন: টেলিপর্দায় ক্যামিও চরিত্রে শ্রাবন্তী

আপাতত এষা ও ভরত তাঁদের পরিবারের নতুন অতিথিকে নিয়ে ব্যস্ত। সোমবার থেকেই শুভেচ্ছোবার্তার বন্যা। এষা ও ভরতের বিয়ে হয় ২০১২ সালে। তার আগে বেশ দীর্ঘদিন প্রেম ছিল দুজনের। গতকাল ইনস্টাগ্রামে মিরায়া-র নাম করে একটি সুন্দর ক্রিয়েটিভ পোস্ট করে সুখবরটি জানিয়েছেন এষা।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Esha deol takhtani welcomes second child miraya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X