scorecardresearch

বড় খবর

‘মানি হাইস্ট’ অভিনেত্রীর ঘরে গণেশ, ছবি ভাইরাল হতেই ভারতীয় নেটজনতাদের কুর্নিশ

অভিনেত্রীকে সাধুবাদ নেটিজেনদের

নেটদুনিয়ায় ভাইরাল মানি হাইস্ট খ্যাত অভিনেত্রী

স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের ভক্ত সংখ্যা ভারতের বুকেই অগুন্তি। প্রতিটা চরিত্রই দারুণ ভাবে মন কেরেছে দর্শকদের। স্টকহোমের চরিত্রে এস্থের এসেবো বেশ পরিচিত মুখ! তবে কেমন হয় যদি তার বাড়িতে ঢুকতেই ধাক্কা খান গণেশের একটি ছবির সঙ্গে? 

একেবারেই তাই, সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবিতে হিন্দু দেবতা গণেশের সামনেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে। ফ্যানদের ধারণা এটিই তার বাড়ি, এবং যথারীতি নিজে হাতেই চা বানাচ্ছেন তিনি, তাহলে কী ভারতীয় সংস্কৃতি পছন্দের অভিনেত্রীর? তিনি নিজেই ইনস্টাগ্রামে লাইভ ভিডিও করতে গিয়েই গণেশের ছবিটিকে প্রকাশ্যে আনেন। স্পেনীয় অভিনেত্রী হওয়ার পরেও অন্যান্য দেশের সংস্কৃতির প্রতি তাঁর শ্রদ্ধা দেখেই দর্শকরা বেজায় উত্তেজিত। অনেকেই কুর্নিশ জানিয়েছেন অভিনেত্রীকে।

যদিও ভারতীয় সংস্কৃতি তার বেশ পছন্দ এর ঝলক মিলেছিল বহুবার। যোগা করতে বেজায় ভালবাসেন তিনি। তিনি ছাড়াও শোয়ের অন্যান্য সদস্যরা ও ভারতীয় অনুরাগীদের ভালবাসা সম্পর্কে অবগত। ম্যানিলার চরিত্রে বেলেন কিউ এর আগে হোলি উপলক্ষেই রং খেলায় মেতেছিলেন। প্রচুর চকলেট, উপহার তারা ওখানে বসেই পান – অন্তর একবার হলেও আসতে চান ভারতের মাটিতে, এমনই ইচ্ছে তাদের। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Esther acebo the money heist actress gain love and affection for lord ganeshas picture