scorecardresearch

বড় খবর

৩১শে অর্জুনের সঙ্গে পার্টি, পয়লায় প্রাক্তন আরবাজকে নিয়ে নৈশভোজে! মালাইকা মজে কীসে?

একসঙ্গে মালাইকা-আরবাজ, নেটজনতারা বলছেন…

৩১শে অর্জুনের সঙ্গে পার্টি, পয়লায় প্রাক্তন আরবাজকে নিয়ে নৈশভোজে! মালাইকা মজে কীসে?
মালাইকা-আরবাজ

আবারও দুই প্রাক্তন একসঙ্গে ধরা দিলেন ক্যামেরায়। প্রসঙ্গে আরবাজ খান ও মালাইকা অরোরা ( Malaika Arora and Arbaaz Khan )। একসঙ্গে ছেলের দায়িত্ব নিয়েছেন তাঁরা। মাঝেমধ্যেই ছেলের প্রয়োজনে একসঙ্গে তাঁদের দেখা যায়।

২০১৭ সালেই বিবাহ বিচ্ছেদ হয়েছে তাঁদের। তারপর থেকেই দুজনে একসঙ্গে ছেলের দায়িত্ব নিয়েছেন। মালাইকা সম্পর্কে রয়েছে অর্জুন কাপুরের সঙ্গে। তবে, এবার আরও একবার একই বিল্ডিংয়ে দুজনকে ঢুকতে দেখেই গুঁজগুজ ফিসফিস নেটপাড়ায়। অনুরাগীদের বক্তব্য, মালাইকা আরবাজের কোট পরেই ধরা দিয়েছেন ক্যামেরায়।

আরবাজের পরনে কালো ক্যাসুয়াল সুট, এদিকে মালাইকা পড়ছেন ব্ল্যাক শার্ট সঙ্গে সাদা সোয়েটার, কাঁধে কালো একটা কোট। যদিও তাঁদের বেশিরভাগের বক্তব্য, এই কালো কোটটা আসলে আরবাজের। এই ভিডিও প্রকাশ্যে আসতেই চর্চা নেটপারায়। কেউ বলছেন, “দুজনেই অসম্ভব সাবলীল একে অপরের সঙ্গে”। ছেলের দায়িত্বের খাতিরে যে সদ্ভাব এখনও বজায় রয়েছে সেটাই প্রশংসার যোগ্য। আবার কেউ কেউ বলছেন, “সবই শো অফ”।

মালাইকা এবং আরবাজের মধ্যে এই বন্ধুত্বের সম্পর্ককে বাঁকা চোখে দেখেছেন অনেকেই। কিন্তু তারপরেও দুজনের অনুরাগীরা বলছেন, “এখন ডিভোর্স হয়ে গেলে একে অপরের সঙ্গে দেখা করতে পারবেন না”? যদিও আরবাজের হাতে ছিল একটি উপহার, যাতে পরিষ্কার দুজনে একই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। কিন্তু মালাইকার কাঁধে আরবাজের কোট, নজর এড়ায়নি এই বিষয়টিও। জিজ্ঞেস করে বসলেন অনেকেই, “আরবাজের কোট পরে আসতেই হত”?

উল্লেখ্য, কানাঘুষো শোনা যাচ্ছে মালাইকা এবং অর্জুন এবছরই বসতে চলেছেন বিয়ের পিড়িতে। এদিকে, নিজের শো মুভিং উইথ মালাইকাও বেশ সাফল্য পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ex partners malaika and arbaz khan together entered a building