বড় খবর

নোংরা মেসেজ, কুপ্রস্তাব! ‘পতনের শুরু’, হারের পর রুদ্রনীলকে নিয়ে বিস্ফোরক পোস্ট হাওড়ার তরুণীর

পরাজিত BJP প্রার্থী রুদ্রনীলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন হাওড়ার-ই এক তরুণী। কী লেখা সেই পোস্টে। দেখুন।

rudra

হাওড়া শিবপুরের ভূমিপুত্র রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। একুশের নির্বাচনে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে তাঁর প্রার্থী হওয়ার জল্পনা শোনা গেলেও পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) খাসতালুক ভবানীপুরে (Bhawanipur) রুদ্রনীলকে প্রেস্টিজের লড়াই লড়তে পাঠিয়েছিল বিজেপি (BJP)। কিন্তু তৃণমূলপ্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাস্ত হয়েছেন অভিনেতা। হারের পর থেকেই ফের নেটজনতার কটাক্ষবাণের মুখোমুখি রুদ্রনীল। তাঁকে নিয়ে বিদ্রুপ, ট্রোল-মিমের অন্ত নেই। তবে এবার হাওড়ার-ই (Howrah) এক তরুণী ফেসবুকে বিস্ফোরক অভিযোগ তুললেন পদ্ম শিবিরের তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষের বিরুদ্ধে। বললেন, “তুমি হেরেছ বলে তোমার শহর হাওড়া গর্বিত, আনন্দিত। তোমার শহর হাওড়াও তোমাকে তার সন্তান বলতে ঘৃণাবোধ করে। তোমার পতনের শুরু…।” দীর্ঘ ওই পোস্টে অভিনেতার বিরুদ্ধে অশ্লীল মেসেজে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগও তোলেন নীলাঞ্জনা পাণ্ডে নামে ওই তরুণী।

ফেসবুক পোস্টে লেখা, “আমি যদি সত্যি কথা বলি, তাহলে বলব, আমি সবচেয়ে বেশি খুশি হয়েছি রুদ্রনীল ঘোষের হারে। কয়েক বছর আগে, রুদ্রনীলের কুপ্রস্তাব না মানায় তার প্রোডাকশন হাউস থেকে আমাকে বের করে দেওয়া হয়েছিল। আমার প্রাপ্য টাকাও দেওয়া হয়নি। সেদিন ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলাম। আজ প্রশ্ন উঠতে পারে, কেন সেদিন বিচার চাইনি? আসলে তখন ভয় পাইনি, কিন্তু বিচারের জন্য একজন নিউকামারকে কিভাবে এগোতে হবে জানতাম না। ঘৃণাবশতঃ রুদ্রর নোংরা মেসেজ মোবাইল থেকে ডিলিট করে দিয়েছিলাম। ফলে প্রমাণও ছিল না। আজও বিশ্বাস করি, ভগবানের মারে আওয়াজ হয় না। তাঁর বিচার খুব সুক্ষ্ম বিচার। সেদিন হয়তো রুদ্রনীল প্রভাব খাটিয়ে আদালতে আমাকে পরাজিত করত। কিন্তু আজ জনগণ সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। আজ রুদ্রনীল ঘোষ পরাজিত। রুদ্রনীলের পতনের সবে শুরু হয়েছে।”

এরপরই তরুণী হুঁশিয়ারি দেগে আরও যোগ করেন যে, “রুদ্রনীল যদি এই পোস্ট দেখে বা তাকে যদি আমার পরিচিত কেউ এই পোস্ট সম্পর্কে বলে, তাহলে আমিও শুনতে চাই রুদ্রনীল কিভাবে নিজেকে রক্ষা করার জন্য সাফাই দেবে। এই পোস্টে আজ আমি কাউকে ট‍্যাগ করব না। শুধু জনগণ ও ঈশ্বরের উদ্দেশ্যে ধন্যবাদ জানাব। তাঁরা ন‍্যায়বিচার করেছেন। রুদ্রনীল ঘোষ, তুমি হেরেছ বলে তোমার শহর হাওড়া গর্বিত, আনন্দিত। তোমার শহর হাওড়াও তোমাকে তার সন্তান বলতে ঘৃণাবোধ করে। আরও একটি কথা, একটি ছেলে কোনও মেয়েকে ধর্ষণ করে, কুপ্রস্তাব দিয়ে পুরুষ হয় না। তাকে নপুংসক বলা হয়। প্রকৃত পুরুষ সে, যে নারীত্বকে সম্মান প্রদর্শন করে। রুদ্রনীল, এই পোস্টের কথা জানার পর তুমি সাইবার ক্রাইম সেলে যাও, আমার বিরুদ্ধে মামলা করো, আমি সেসবের পরোয়া করি না। কিন্তু মনে রেখো, এই তোমার পতনের শুরু।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Explosive fb post against bjp candidate rudranil ghosh

Next Story
‘আপনিও একদিনে রাজনীতিবিদ হননি! আপনার ক্লাসটা বুঝতে পারছি’, তথাগতকে ‘তোপ’ পায়েলেরpaayel
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com