scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

উদ্ভট সাজ, রংচঙে পোশাক! রণবীর সিং-কে চিনতেই পারলেন না সাংবাদিক

এত জনপ্রিয় হয়েও এই পরিণতি! বদলে কী জবাব দিলেন বলিউড অভিনেতা?

উদ্ভট সাজ, রংচঙে পোশাক! রণবীর সিং-কে চিনতেই পারলেন না সাংবাদিক
চিনতেই পারলেন না রণবীর সিং-কে!

বলিউডের রণবীর সিংয়ের ফ্যাশন সেন্সের জুড়িমেলা ভার! অ্যাওয়ার্ড ফাংশন হোক কিংবা হাইপ্রোপাইল পার্টি, তাঁর পোশাক নজর কেড়েছে সর্বত্র। উদ্ভট সাজের জন্য ট্রোলডও হয়েছেন একাধিকবার। রণবীরের ওয়ার্ড্রোবে রংচঙে পোশাকের সম্ভারও প্রচুর। আর এবার ফর্মুলা ওয়ান রেস-এর এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েই ঠাট্টার শিকার হলেন অভিনেতা।

রণবীর সিং-কে চিনতেই পারলেন না। ফর্মুলা ওয়ান রেস ময়দানের জনপ্রিয় সাংবাদিক। সম্প্রতি আবু ধাবির যশ আইল্যান্ডে আয়োজিত সংশ্লিষ্ট খেলায় ভারতের দূত হিসেবে যোগ দিয়েছিলেন রণবীর। সেখানেই প্রবীণ ফর্মুলা ওয়ান রেস-এর বিশিষ্ট সাংবাদিকের মুখোমুখি হতে হয় তাঁকে। তবে জনপ্রিয় বলিউড অভিনেতাকে চিনতেই পারলেন না তিনি!

উল্টে রণবীর সিংকে ওই সাংবাদিক প্রশ্ন ছুঁড়ে বসেন- ‘আমি ভুলে গেলাম, আপনি কে যেন? দয়া করে একটু বলবেন?’ সেই মুহূর্তের ভিডিওই নেটদুনিয়ায় বর্তমানে ভাইরাল। তবে এমন কাণ্ডের জন্য ট্রোলডও হতে হল তাঁকে। আর এই ঘটনায় রণবীর কিন্তু বিন্দুমাত্র বিচলিত হননি। বরং খুব নম্রভাবেই বিষয়টাকে আয়ত্তে নিয়ে এলেন। জবাবও দিলেন দারুণ।

[আরও পড়ুন: ‘অসীম ক্ষমতায় ঐন্দ্রিলা আজ জয়ী’, পদ্মাপারে শোকাতুর জয়া, ব্যথিত চঞ্চল চৌধুরিও]

খ্যাতনামা সাংবাদিক মার্টিনকে রণবীর সিং বলেন, “আমি একজন বলিউড অভিনেতা। মুম্বইতে থাকি। আমি মানুষকে এন্টারটেইন করি।” কোনওরকম অহংকার না করেই যেভাবে বুদ্ধিমত্তার সঙ্গে জবাব দিলেন রণবীর, তাতে অনুরাগীরা তাঁর প্রশংসার পঞ্চমুখ। তাঁদের কথায়, ‘এটাই প্রমাণ করে যে, রণবীর সিং কতটা উদার মনের মানুষ।’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: F1 race journalist fails to recognize ranveer singh actor reacts