scorecardresearch

বড় খবর

উইল স্মিথ কি মুম্বইতে সাধগুরুর সঙ্গে দেখা করেছিলেন? জানুন আসল সত্যিটা

চড়-কাণ্ডের পর প্রথমবার ভারতে হলিউড অভিনেতা।

উইল স্মিথ কি মুম্বইতে সাধগুরুর সঙ্গে দেখা করেছিলেন? জানুন আসল সত্যিটা
উইল স্মিথ

২৩ এপ্রিল মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর কালিনা থেকে উইল স্মিথের ছবি ভাইরাল হতেই শোনা গিয়েছিল, তিনি নাকি মানসিক টানাপোড়েনের জেরে আধ্যাত্মিক স্মরণে মুম্বই এসেছেন। শুধু তাই নয়, যেহেতু সাধগুরু জে বাসুদেবকে ভীষণ মেনে চলেন, তাই তাঁর সঙ্গেও দেখা করেছেন। কিন্তু এমন তথ্য কি আদৌ সত্যি? এক ভাইরাল ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। তবে রিপোর্ট বলছে, স্মিথের সঙ্গে আধ্যাত্মিক গুরুর এই ছবি বেশ পুরনো। আর সেই ছবি ঘিরেই যাবতীয় জল্পনা শুরু হয়েছে।

সূত্রের খবর, এবারের ভারত সফের স্মিথ মোটেই সাধগুরুর সঙ্গে দেখা করেননি। আধ্যাত্মিক গুরুর মুখপাত্রই সিলমোহর বসিয়েছেন এই তথ্যে। ইন্ডিয়ান এক্সপ্রেস-এর কাছে তাঁর টিমের তরফে জানানো হয়েছে যে, সম্প্রতি স্মিথের সঙ্গে সাধগুরুর কোনও সাক্ষাৎ-ই হয়নি। কারণ এই মুহূর্তে মাটি সংরক্ষণ আন্দোলনের প্রচারে তিনি বিশ্বসফরে রয়েছেন। সাধগুরু বর্তমানে তুরস্কে। সেখানেই এক সংবাদমাধ্যমের কাছে অস্কার-মঞ্চে শিষ্য স্মিথের চড়-কাণ্ড নিয়ে মুখ খোলেন তিনি।

[আরও পড়ুন: মাণিকবাবু ৩৫ বছর বয়সে ‘পথের পাঁচালি’ বানিয়েছিলেন, আমি ৩৫-এই ‘অপরাজিত’ করলাম: জিতু]

অহিংসা প্রসঙ্গে কী মত? সাধগুরুকে প্রশ্ন করতেই তাঁর সাফ উত্তর, “আমি যতটা জানি, উইল স্মিথ দারুণ মনের একজন মানুষ। তবে তার পাশাপাশি এটাও বলব যে, ওঁর কোনও অধিকার নেই হঠাৎ করে মঞ্চে উঠে একজনের গালে চড় মেরে আসার। কোনও মানুষের-ই এরকম কাজ করা উচিত নয়। তবে কারও মা কিংবা স্ত্রী, পরিবারের সদস্যের নিয়ে ঠাট্টা করার বিষয়টাও খেয়াল রাখা উচিত যে, তা যেন কখনোই মাত্রা না ছাড়ায়।”

প্রসঙ্গত, ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর (at the 94th Academy Awards) অনুষ্ঠান সরগরম করেছিলেন উইল স্মিথ। অস্কারের মঞ্চেই সঞ্চালককে ঠাঁটিয়ে চড় মারেন হলিউড অভিনেতা। দোষ? তাঁর স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথকে নিয়ে রসিকতা করেছিলেন সঞ্চালক-কমেডিয়ান ক্রিস রক। আর তাতেই ক্ষুব্ধ স্মিথ সোজা অস্কারের মঞ্চে উঠে প্রকাশ্যেই চড় মেরে আসেন রককে। যে ঘটনা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা বিশ্বের বিনোদন দুনিয়া। ক্ষমা চেয়েও রেহাই পাননি! আগামী ১০ বছরের জন্য অস্কার কমিটি থেকে নির্বাসিত করা হয়েছে অভিনেতাকে। কেঁদেও ফেলেছিলেন। সেই চড়-কাণ্ডে জেরবার হওয়ার পর ২৩ এপ্রিল সোজা ভারতে পাড়ি দেন উইল স্মিথ। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কোনও আধ্যাত্মিক গুরুর সঙ্গেই তিনি দেখা করেননি এবার। তাহলে কি কোনও কাজে এসেছিলেন? সেই প্রশ্ন নিয়ে জেরবার স্মিথ-ভক্তরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fact check will smith did not meet sadhguru in mumbai