বড় খবর

লাভলি মৈত্রের সঙ্গে একই মঞ্চে প্রতারক দেবাঞ্জন, Kasba কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

স্বাভাবিকবশতই প্রশ্ন উঠেছে, ভুয়ো আইএএস-এর সঙ্গে একই অনুষ্ঠান কী করছিলেন লাভলি?

Debanjan Deb, Lovely Maitra, Kasba Fake Vaccination Camp,
লাভলি মৈত্রের সঙ্গে একই মঞ্চে প্রতারক দেবাঞ্জন

Kasba Fake Vaccination Camp: তৃণমূলের তারকা সাংসদ লাভলি মৈত্রের (Lovely Maitra) সঙ্গে একই মঞ্চে কসবার ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পের মূল পাণ্ডা দেবাঞ্জন দেব (Debanjan Deb)। লাভলির মুখে শোনা গেল তাঁর প্রশংসাও। গত ১৫ জুনের ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া থেকে রাজনৈতিক মহলের অন্দর।

১৫ জুন, সোনারপুরে তৃণমূলের (TMC) শ্রমিক সংগঠনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভুয়ো আইএএস দেবাঞ্জন। সেই একই অনুষ্ঠানের মঞ্চে দেখা গিয়েছে সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকেও। আর সেই বিষয়ই নিয়ে বিতর্ক বেঁধেছে। স্বাভাবিকবশতই প্রশ্ন উঠেছে, ভুয়ো আইএএস-এর সঙ্গে একই অনুষ্ঠান কী করছিলেন লাভলি?

এইপ্রসঙ্গে শাসক দলের তারকা বিধায়কের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দেবাঞ্জন তাঁর পূর্বপরিতচিত নন। এমনকী, ভ্যাকসিন নিয়েও তাঁদের মধ্যে কখনও কোনওরকম কথা হয়নি। পাশাপাশি লাভলি এও জানান যে, সোনারপুরে দেবাঞ্জনের উদ্যোগে কোনও ভ্যাকসিন ক্যাম্প হয়নি। তাই এই বিষয়ে তিনি মোটেই অবগত ছিলেন না। তাই কেউ যদি ব্যক্তিগতভাবে কসবার ভুয়ো ক্যাম্পে গিয়ে ভ্যকসিন নিয়ে থাকেন, তাঁরা বিধায়ককে জানাননি। কসবা-কাণ্ডের পরই গোটা বিষয়টি লাভলির সামনে আসে, বলে তিনি জানান।

[আরও পড়ুন: Kasba Fake Vaccination Camp: শেষে কি না কোভিড টিকার বদলে পাউডার গোলা জল নিলেন মিমি?]

এদিকে, সোনারপুর (Sonarpur) কেন্দ্রের প্রায় ছয়শো জন বাসে করে কসবায় গিয়ে ভ্যাকসিন নিয়ে আসেন। যথারীতি এই কাণ্ড প্রকাশ্যে আসার পর, তাঁদের মধ্যেও আতঙ্ক কাজ করছে। এই বিষয়টি নিয়ে তাঁরা লাভলির কাছেও হাজির হন।

প্রসঙ্গত,গত ১৫ জুন শ্রমিক সংগঠনের অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন INTTUC- সভাপতি তাপস চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে দেবাঞ্জনের আলাপ হল কী করে? তা নিয়েও উঠছে প্রশ্ন। তিনি আবার জানিয়েছেন, ধৃত দেবাঞ্জনের গাড়ির চালক মিঠুর মাধ্যমেই তাঁর সঙ্গে পরিচয় হয়। উল্লেখ্য, বুধবারই কসবার ভুয়ো ভ্যাকসিনেশন-কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পুলিশ। জানা গিয়েছে, এলাকায় প্রভাবশালী হয়ে ঘুরতেন দেবাঞ্জন দেব। আশপাশে নিরাপত্তারক্ষী সঙ্গে নিয়ে নীল বাতির গাড়িতেও যাতায়াত ছিল তাঁর। স্বাভাবিকবশতই প্রশ্ন উঠছে, প্রশাসনের চোখে ধুলো দিয়ে কীভাবে ২ দু’জন সাংসদ-বিধায়কের নাগাল পেলেন এই দেবাঞ্জন? প্রথমত, লাভলি মৈত্রের (Lovely Maitra) সঙ্গে একই অনুষ্ঠানে উপস্থিত থাকা, এবং দ্বিতীয়ত, খোদ সাংসদ মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) ভুয়ো ভ্যাকসিনের খপ্পড়ে পড়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fake ias fraud debanjan deb was with sonarpur mla lovely maitra at a function

Next Story
সম্পর্কের গুঞ্জন! একই স্কুলে পড়াশোনা, ‘বন্ধু’র মতোই নুসরতের স্বামী নিখিলের পাশে ত্রিধাtridha Chowdhury, Nikhil Jain
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com