বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সাবধান! শুভশ্রীর নামে টাকা কামানোর পোস্ট, সতর্ক করলেন অভিনেত্রী

“ভুয়ো পোস্ট। সতর্ক থাকুন”, সাফ জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Subhashree Ganguly, tollywood, bengali news today, শুভশ্রী গঙ্গোপাধ্যায়
শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের নামে অর্থ উপার্জনের ভুয়ো পোস্ট

“সকল ফেসবুক ব্যবহারকারীদের জন্য ইনকামের সুযোগ। ঘরে বসে আপনার অ্যান্ড্রোয়ার মোবাইলের মাধ্যমে কোনও লগ্নি ছাড়াই প্রতিদিন ১-২ ঘণ্টা ফেসবুকে কাজ করে প্রতি মাসে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করুন…” দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই পোস্ট। আর সেই বিজ্ঞাপনী পোস্টেই জ্বলজ্বল করছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছবি। সত্যিই কি অভিনেত্রীর তরফে এমন বিজ্ঞাপন দেওয়া হয়েছে? দেখে, অনেকের মনেই সন্দেহের দানা বেঁধেছিল। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন শুভশ্রী। সাফ জানিয়ে দিলেন, “ভুয়ো পোস্ট। সতর্ক থাকুন।”

ওই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে রাজ চক্রবর্তী ঘরণি তথাা টলিনায়িকা শুভশ্রী জানিয়েছেন, এই বিজ্ঞাপন সম্পূর্ণ ভুয়ো। এধরনের কোনও বিজ্ঞাপনের সঙ্গেই তিনি জড়িত নন। নায়িকার আর্জি, “সাবধান! ভুয়ো পোস্ট। দয়া করে এই পোস্টটি এড়িয়ে চলুন। শেয়ারও করবেন না।”

[আরও পড়ুন: ‘জোর করে চুমু খেয়েছিল’, রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা শার্লিন চোপড়ার]

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় তারকাদের নাম করে অনেক অসাধু ব্যক্তিরাই ফাঁদ পেতে বসে। আবার চাকরির মন্দা বাজারে হতাশা, অবসাদে ভুগে অনেক নেটজনতাই আবার এই ভুয়ো পোস্টে আশার আলো দেখতে পান। অতঃপর সেই ফাঁদে পা দিয়ে ভুল পদক্ষেপ করতেও সময় লাগে না। দিন কয়েক আগের কথা। দেব-রুক্মিণীর আগামী ছবি কিশমিশ-এর নামে ভুয়ো কাস্টিং কল দেওয়া হয়েছিল। নেটদুনিয়ায় সেই পোস্ট ভাইরাল হওয়ায় দেবের নজরে আসতেই তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর তরফে সাফ জানিয়ে দেওয়া হয় যে, “এই পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং কেউ যাতে এই মিথ্যে ফাঁদে পা না দেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fake post alert from subhashree ganguly

Next Story
মুখ্যমন্ত্রীর পদমর্যাদা ভুল লিখেছেন! কটাক্ষের শিকার ‘বিধায়ক-কন্যা’ দেবলীনা, শুধরেও নিলেনDevlina Kumar, Mamata Banerjee, দেবলীনা কুমার, মমতা বন্দ্যোপাধ্যায়, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com