ফেসবুকে ভুয়ো প্রোফাইল, জর্জরিত অপরাজিতা

মাঝে মাঝে ফেক অ্যাকাউন্ট নিয়ে সরব হতে দেখা যায় তাদের। এবার ভুয়ো অ্যাকাউন্টের জালে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সম্প্রতি তা নিয়ে মুখ খুললেন তিনি।

অপরাজিতা আঢ্য। ফোটো- অপরাজিতার ইনস্টাগ্রাম

সোশাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট পুরনো সমস্যা। বিশেষ করে সমস্যায় পড়েন তারকারা। মাঝে মাঝে ফেক অ্যাকাউন্ট নিয়ে সরব হতে দেখা যায় তাদের। এবার ভুয়ো অ্যাকাউন্টের জালে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সম্প্রতি তা নিয়ে মুখ খুললেন তিনি।

তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট বলতে ইনস্টাগ্রামে। ফেসবুকে কেবলমাত্র একটি ফ্যানপেজ রয়েছে তাঁর। কিন্তু অপরাজিতা আঢ্য নামে এক বা একাধিক ফেসবুক প্রোফাইল নজরে আসে এবং সেখানে অভিনেত্রীর বহু পরিচিত মানুষেরাও রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রস বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”আমার কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। কখনও প্রয়োজন হলে সবাইকে জানিয়ে প্রোফাই খুলব। সাইবার ক্রাইমকে ইতিমধ্যেই জানিয়েছি। একটি ভিডিও করছি।”

 

View this post on Instagram

 

Plz share Please fake report korun

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

আরও পড়ুন, যৌনদৃশ্য টিআরপি বাড়ায়, তবে সেটাই একমাত্র উপায় নয়, ‘সিন’ প্রসঙ্গে শ্বেতা

ভিডিওতে অপরাজিতা বলেন, ”অনেক পরিচিত মানুষেরা আমাকে বলেন তোর প্রোফাইলে আমি আছি কিংবা তুই তো এই ধরনের কথা বলার মানুষ নস, তাহলে। তাদের প্রত্যেককে বলছি বিগত ৮-১০ বছরে আমার কোনও ফেসবুক প্রোফাইল নেই। দয়া করে গুজবে কান দেবেন না।”

ডিজিটাল দুনিয়ায় ভুয়ো প্রোফাইলের সমস্যায় পড়েন বহু মানুষ। তারকারা একটু বেশি সমস্যার সম্মুখীন হন। কিছুদিন আগে দিতিপ্রিয়াও কয়েকটি ফেক অ্যাকাউন্ট শেয়ার করে তা ব্লক করতে বলেন। এমনটা হামেশাই দেখা যায়। এবার তাঁর বিরুদ্ধেই কথা বললেন অপরাজিতা আঢ্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fake profile in facebook aparajita auddy claim in her video

Next Story
বাবাকে মনে করে ঋষি কাপুরের ফোটো শেয়ার করলেন ঋদ্ধিমা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com