বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

এ কী অবস্থা ভাইজানের! মুখ ভর্তি বাদামি দাড়ি আর ঘাড় অবধি চুল, অসুস্থ কি সলমন

Salman Khan: রাশিয়ায় চলছে, ‘টাইগার ৩’ ছবির শ্যুটিং। টাইগার জিন্দা হে’র সেই টাইগার এখন রাশিয়ায় ঘুরছেন এই লুকে।

Salman Khan, Bollywood Bhaijan, Salman Khan Fans Club, Russia, Katrina Kaif, Tiger Franchise, Bangla Khabar, Bengali News Today, ajker Bangla Khabar, সলমন খান
এ কোন বেশে সলমন খান?

Salman Khan: এ কী অবস্থা ভাইজানের! বয়সের ভার, না শরীরে কোনও রোগ বাসা বেঁধেছে? সম্প্রতি সলমন খানের একটি ছবি ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, ঘাড় অবধি চুল, কপালে ফেট্টি এবং মুখজোড়া অবিন্যস্ত দাড়ি। দেখেই বোঝা যাচ্ছে অনেকদিন ছাটা হয়নি সেই দাড়ি-গোঁফ। তাহলে কী বয়সের ভারেই এমন রূপ ভাইজানের? না শারীরিক অসুস্থতা? আদতে তা নয়!

রাশিয়ায় চলছে, ‘টাইগার ৩’ ছবির শ্যুটিং। টাইগার জিন্দা হে’র সেই টাইগার এখন রাশিয়ায় ঘুরছেন এই লুকে। এই ছবিতেও তাঁর বিপরীতে জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফ। সেই ছবির শ্যুটিং চলছে জোরকদমে। যার ফার্স্ট লুক সম্প্রতি ভাইরাল করেছে ভাইজান ফ্যান ক্লাব। এদিকে, এই ছবির প্রথম পর্বের শ্যুটিং কোভিডের দ্বিতীয় ঢেউ শুরুর আগে মার্চ মাসে মুম্বাইয়ে করেছেন তিনি। তারপরেই ছবির কলাকুশলীদের রাশিয়া পাড়ির পরিকল্পনা ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউ এবং রাজ্যভিত্তিক লকডাউনে চার মাস পিছিয়ে গিয়েছে সেই সূচি। অক্টোবরের মাঝামাঝি সময়ে দেশে ফিরবেন সলমন। তারপরেই বিগ বস ১৫-এর সঞ্চালনার কাজে হাত দেবেন তিনি। কালার্স চ্যানেল সূত্রে এমনটাই খবর।

এদিকে, ভাইজান-ফ্যানরা সর্বত্র। প্রত্যন্ত গ্রাম থেকে মেট্রো সিটি, সলমন খানকে কে না চেনেন? সকলের কাছেই তিনি ভাইজান। আর তাঁকেই কিনা মুম্বই বিমানবন্দরে নিরাপত্তীরক্ষীর বাধার সম্মুখীন হতে হল!

কারণটা কী? কোনওরকম নথিপত্র না দেখিয়েই দিন দুয়েক আগে বুক চিতিয়ে এয়ারপোর্টে ঢুকছিলেন। হাজার হোক তিনি ভারতের সুপারস্টার। তাই আলাদা করে ভারতীয় হিসেবে তাঁর নিজের পরিচয়পত্র দেখানোর প্রয়োজন নেই, এমনটাই হয়তো ভেবে বসেছিলেন ভাইজান। কিন্তু রক্ষা পেলেন না সেই সময়ে বিমানবন্দরের প্রবেশদ্বারে দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীর হাত থেকে। আচমকাই সলমনের পথে বাঁধা হয়ে দাঁড়ালেন তিনি। শুধু তাই নয়, পথ আটকে নির্দেশ দিলেন- নিয়ম মেনে যথাযথ কাগজপত্র দেখিয়ে তারপর এয়ারপোর্টে প্রবেশ করতে। সেই সময়ে মুখে মাস্কও ছিল না সুপারস্টারের। সবমিলিয়ে এক বিশৃঙ্খল কাণ্ড!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fan clubs reveals first look of salman khans still from tiger 3 set entertainment

Next Story
হিন্দি সিরিয়ালে ‘কর্ণ’ ক্রুশল আহুজা, আসছে ‘রিস্তো কা মাঞ্ঝা’Krushal Ahuja New serial, Rishton Ka Manjha, ক্রুশল আহুজা ,রিস্তো কা মাঞ্ঝা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com