বড় খবর

‘তুমি মস্ত তারকা হলেও আমি তোমাকেই বিয়ে করব’, প্রকাশ্যে প্রস্তাব মিমিকে

কী বললেন সাংসদ-অভিনেত্রী?

mimi

প্রিয় অভিনেত্রীর জন্য অনুরাগীদের উন্মাদনা অনেকেই দেখছেন। কিন্তু তাই বলে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব! আজ্ঞে হ্যাঁ! অবাক লাগলেও এমনটাই ঘটেছে। এক অনুরাগী সরাসরি বিয়ে করার প্রস্তাব দিয়ে বসলেন মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। বললেন, “তুমি যত বড় তারকাই হও না কেন, আমি তোমাকেই বিয়ে করব।”

বৃহস্পতিবার সন্ধেবেলা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের কিউ এন্ড সেশনে অনুরাগীদের সঙ্গে সরাসরি প্রশ্নোত্তর পর্ব শুরু করেন মিমি। সেখানেই অনেকে অভিনেত্রী তথা তৃণমূলের তারকা সাংসদের উদ্দেশে নানা প্রশ্ন ছুঁড়ে দেন। অনুরাগীদের সঙ্গে যোগসূত্র বজায় রাখার জন্য এর আগেও বেশ কয়েকবার তাঁকে এমন মজার পন্থা অবলম্বন করতে দেখা গিয়েছে। অনেকে তারকাই করে থাকেন এমনটা। সাংসদ-অভিনেত্রী কিন্তু প্রশ্নোত্তর পর্বের প্রতিশ্রুতি দিয়েই ক্ষান্ত থাকেন না। বরং সময় নিয়ে যথাসম্ভব সকলের সব প্রশ্নের উত্তর দেওয়ারও চেষ্টা করেন। এবারও তার অন্যথা হল না। এক এক করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেই সকলের প্রশ্নের উত্তর দিয়ে পোস্ট করছিলেন মিমি। আর সেখানেই এক ভক্ত কোনও প্রশ্ন নয়, সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন টলিউড তারকাকে।

তবে মিমি কিন্তু অনুরাগীদের এমন প্রস্তাবে বিন্দুমাত্র বিচলিত হননি। বরং, কোনও মন্তব্য না করলেও খানিক সুচারুভাবেই এই প্রশ্নের উত্তর দিলেন। মুঝসে শাদি করোগি সিনেমার টাইটেল ট্রেক জুড়ে দেন ওই স্টোরির সঙ্গে। ব্যাস, অভিনেত্রীর এমন রসিকতা দেখেই মজে ওঠেন নেটজনতারা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fan proposes actress mimi chakraborty

Next Story
আক্রান্ত প্রচার আধিকারিক! ‘বাংলায় হিংসার রাজনীতি চলছে’, তৃণমূলকে ‘তোপ’ বিজেপির পায়েলেরpaayel
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com