scorecardresearch

বড় খবর

‘পরিবার কাশ্মীরি, তাও পদবী খান কেন?’ কটাক্ষ শাহরুখকে, পাল্টা মোক্ষম জবাব ‘কিং’য়ের

‘পাঠান তো এখনই ফ্লপ! রিটায়ার করুন..’ বিশ্রী আক্রমণের জবাবও দিলেন ‘কিং’।

‘পরিবার কাশ্মীরি, তাও পদবী খান কেন?’ কটাক্ষ শাহরুখকে, পাল্টা মোক্ষম জবাব ‘কিং’য়ের
শাহরুখ খানকে নিয়ে ভক্তদের উন্মাদনা

খান পদবী নিয়ে কম খোঁটা শুনতে হয়নি শাহরুখ খানকে। বলিউড কিংবা সামাজিক বিপদে-আপদে নিঃশব্দে ঝাপিয়ে পড়েছেন, দান-খয়রাতি করেছেন.. তবুও শুনতে হয় এই দেশ তাঁর নয়। এমনকী দেশদ্রোহী তকমা সাঁটতেও পিছপা হননি নিন্দুকেরা। ‘খান’ পদবী নিয়ে বেজায় বিতর্ক। এবার সরাসরি প্রশ্নের মুখে শাহরুখ।

‘পরিবার কাশ্মীরি হলেও কেন নামের শেষে খান পদবী ব্যবহার করেন শাহরুখ?’- প্রশ্ন ছুঁড়েছিলেন জনৈক নেটিজেন। এড়িয়ে যাননি কিং খান। বরং ঠান্ডা মাথাতেই মোক্ষম জবাব ছুঁড়লেন। যে দেখে কিং খানকে কুর্নিশ জানিয়েছে নেটপাড়া। আসলে #AskSRK সেশন মানেই ভক্তদের সঙ্গে শাহুখের খোশমেজাজি আড্ডা। সোশ্যাল মিডিয়ার সুবাদে এভাবেই অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখেন শাহরুখ।

[আরও পড়ুন: অঞ্জলির মৃত্যুতে দিশেহারা পরিবার! টাকা নেই, খাবে কী? ‘মসিহা’ হলেন শাহরুখ খান]

বুধবারও এরকমই এক প্রশ্নোত্তর পর্বের শুরু করেছিলেন কিং খান। যেখানে বলিউড সুপারস্টারের পদবী নিয়ে প্রশ্ন উড়ে আসে। আর তিনিও বেশ মজার মজার উত্তর দেন। পদবী প্রসঙ্গে ওই অনুরাগীকে একেবারে সোজাসাপটা জবাব দেন শাহরুখ। বলেন, “গোটা বিশ্বই আমার একটা পরিবার। পরিবারের নামের সুবাদে নাম হয় না। নিজের কাজ দিয়েই নাম তৈরি হয়। এসব ছোট ছোট কথায় জড়িও না।”

শুধু তাই নয়, ‘পাঠান’ নিয়েও খোঁটা শুনতে হয়েছে শাহরুখকে। এক নিন্দুক মন্তব্য করেছিলেন, ‘পাঠান তো ইতিমধ্যেই ফ্লপ। এবার রিটায়ার করে নিন।’ যা শুনে শাহরুখের উত্তর- “বাবা, বড়দের সঙ্গে এভাবে কথা বলতে হয় না।”
এরেকজন জিজ্ঞেস করেন, ‘স্যর পাঠান কেন দেখব?’ এপ্রসঙ্গে কিং খানের উত্তর- “হে ঈশ্বর, এই মানুষগুলো এত গভীর চিন্তাভাবনা করে কেন.. জীবনের উদ্দেশ্য কী… অন্য সবকিছুর উদ্দেশ্য-ই বা কী.. সরি, আমি এত গভীর চিন্তা করতে পারি না।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fan questions shah rukh khan about using khan in his surname purpose of pathaan