scorecardresearch

বড় খবর

বিদায়বেলায় ঐন্দ্রিলার পায়ে চুমু সব্যসাচীর, হৃদয়বিদারক ভিডিও দেখে রেগে আগুন অনুরাগীরা

ভিডিও ভাইরাল হতেই ডিলিটের অনুরোধ ওঁদের।

বিদায়বেলায় ঐন্দ্রিলার পায়ে চুমু সব্যসাচীর, হৃদয়বিদারক ভিডিও দেখে রেগে আগুন অনুরাগীরা
বিদায়বেলায় ঐন্দ্রিলার পায়ে স্নেহের চুম্বন সব্যসাচীর

পঞ্চভূতে বিলীন হওয়ার আগে কাছের মানুষটিকে শেষবার ছুঁয়েছিলেন। শ্মশানে ঐন্দ্রিলা শর্মার দেহ যখন সাদা চাদরে মোড়া। তখন চাদর সরিয়ে তাঁর পায়ের পাতা বের করে শেষবারের মতো পরম স্নেহে ঐন্দ্রিলার পায়ে চুমু এঁকে দিচ্ছেন সব্যসাচী। আর সেই হৃদয়বিদারক মুহূর্তই প্রত্যক্ষদর্শীদের কেউ ভিডিও করে সোশ্যাল দুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন।

ভিডিও ভাইরাল হতেই খেপে উঠলেন ঐন্দ্রিলা-সব্যসাচীদের অনুরাগীরা। তাঁদের প্রশ্ন- “কেন এমন ব্যক্তিগত মুহূর্তগুলো ভিডিও করা হল? কিংবা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হল?” কেউ কেউ এও প্রশ্ন তুললেন, ‘যাঁরা ভিডিওটা পোস্ট করছেন, নিজেদের কেউ হলে পারতেন এরকম করতে, আপনারা কি মানুষ?’

প্রসঙ্গত, বর্তমানে নেটদুনিয়ায় মাত্রাতিরিক্ত অসহিষ্ণুতা। ঐন্দ্রিলা যখন ভেন্টিলেশনে, তখনই অভিনেত্রীর ভুয়ো মৃত্যুর খবর ছেয়ে যায় নেটদুনিয়ায়। পরিস্থিতি বেগতিক দেখে মুখ খুলতে বাধ্য হন সব্যসাচী চৌধুরি, বন্ধু সৌরভ দাস-রা। সেই ঘটনার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই সকলকে কাঁদিয়ে চিরতরে পরলোকে পাড়ি দিলেন ঐন্দ্রিলা।

[আরও পড়ুন: পরনে বেনারসি, রাজকন্যের মত বিদায়! ঐন্দ্রিলার দেহ আগলে সব্যসাচী]

অভিনেত্রীর বিদায়বেলার প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। কখনও ঐন্দ্রিলাকে লিপস্টিক পরাতে দেখা গিয়েছে তাঁর দিদিকে, কখনও বা পোষ্যদের দেখা গেল ঐন্দ্রিলার পায়ের সামনে এসে আদুরে ছোঁয়া দিতে। এদিকে বুকে পাথর নিয়ে শববাহী গাড়ির সামনে বসে সব্যসাচী। জল-খাবার ছোঁয়া দূরঅস্ত, কারও সঙ্গে কথাও বললেন না। ঐন্দ্রিলার বাবার সঙ্গেই মুখাগ্নি করলেন। শেষকৃত্য করে গঙ্গায় হাঁটু জল অবধি দাঁড়িয়ে একদৃষ্টে চেয়ে রইলেন ওপারে।

তবে শ্মশানে সব্যসাচী-ঐন্দ্রিলার আবেগঘন মুহূর্তের ভিডিও ভাইরাল হতেই রেগে আগুন অনুরাগীরা। তাঁদের মন্তব্য, ‘এই মুহূর্ত দেখে গলা বুজে এল।’… চোখের জল বাঁধ মানছে না।’ তরতাজা হাসিখুশি মেয়েটার এমন বিদায় মেনেই নিতে পারছেন না কেউ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fan slams aindrila sharma sabyasachi chowdhury viral video