বড় খবর

Fanney Khan teaser: খান চরিত্রে অনিল কাপুরের বাজিমাৎ

Fanney Khan teaser: সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবির টিজার আবারও প্রমাণ করল অনিল কাপুর কেন এখনও ভারতীয় সিনেমা জগতে প্রাসঙ্গিক। এক মিনিটের এই টিজার দৃষ্টি আকর্ষণ করবে রাজকুমার রাও ও ঐশ্বর্য রাই বচ্চনের চরিত্রেও।

৭৩ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে মনোনীত বেলজিয়ান ছবি 'এভরিবডিস ফেমাস'এর অফিসিয়াল রিমেক এই ছবি।

প্রায় ৩৫ বছর ধরে সিনেপ্রেমীদের বিনোদনের রসদ জুগিয়ে আসছেন অনিল কাপুর। দুবার জাতীয় সম্মানে ভূষিত এই অভিনেতা এবার মাঠে নামছেন ‘ফ্যানি খান’ কে সঙ্গে নিয়ে। সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবির টিজার আবারও প্রমাণ করল, ৬১ বছরের এই অভিনেতা কেন এখনও ভারতীয় সিনেমা জগতে প্রাসঙ্গিক। এক মিনিটের এই টিজারে অনিল কাপুরকে দেখে দর্শকের চিৎকার আর তার মাঝেই রাজকুমার রাও বলছেন নামের মানে। ঐশ্বর্য রাই বচ্চনের এক ঝলকও নজর কাড়বে। তবে একজনের উপস্থিতিই আপনাকে মন্ত্রমুগ্ধ করবে, তিনি মিউজিশিয়ানের বেশে অনিল কাপুর।

টিজার টুইটারে শেয়ার করেন অনিল কাপুর নিজেই।

কিছুদিন আগেই ‘ফ্যানি খানের’ পোস্টার বের করেছিলেন নির্মাতারা। যেখানে অনিল কাপুর পিছন ফিরে রয়েছেন। ছবিতে অনিল কাপুরের কাঁধের ওপর দিয়ে উঁকি মারছে শাম্মি কাপুর ও মহম্মদ রফির ছবি। যা উত্তেজনার কারণ হয়েছে দর্শকের। ৭৩ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে মনোনীত বেলজিয়ান ছবি ‘এভরিবডিস ফেমাস’এর অফিসিয়াল রিমেক এই ছবি। ২০০০ সালে মুক্তি পেয়েছিল বেলজিয়ান ছবিটি, যা কিনা একটি ব্যাঙ্গাত্মক কমেডি। একজন মেয়েকে তার বাবা-মা জোর করে সঙ্গীতশিল্পী বানাতে চান। এখানে অনিল কাপুরও এমন এক চরিত্র, যার এক হাতে ট্রাম্পেট এবং অন্য হাতে লাঞ্চবক্স। যে ‘তাল-এ-ট্যালেন্ট’ নামের একটি গানের রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী।

কিছুদিন আগের একটি সাক্ষাৎকারে এক সংবাদ সংস্থাকে পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহেরা বলেছিলেন, “এটি একটি বাবা-মেয়ের সম্পর্কের সুন্দর গল্প। আর ছবিটা দেখে মিউজিক এবং মহিলা শিল্পী নিয়ে অনেক কিছু জানা যাবে। আমরা তাদের শরীর দেখি, না তাদের গান শুনি? আমাদের নজর কি গ্ল্যামার এবং ত্বকের দিকেই বেশি থাকে? আজকাল আমরা গান দেখি, আদৌ শুনি কি? এখানে ৯৮.২ শতাংশ স্ট্রাগলিং মহিলারা ‘বডি শেমিং’-এর মত সামাজিক সমস্যার শিকার। এই প্রশ্নগুলোকেই উসকে দেবে এই ছবি।”

ফ্যানি খানের পোস্টার

আরও পড়ুন, Gold trailer release date: ভারতের অলিম্পিকে সোনা জেতার স্বপ্ন

‘ফ্যানি খানে’ লাইন দিয়ে রয়েছেন তারকা অভিনেতা-অভিনেত্রীরা – ঐশ্বর্য রাই বচ্চন, রাজকুমার রাও, দিব্যা দত্ত। সূত্রের খবর, ছবিতে ঐশ্বর্য একজন লাস্যময়ী সঙ্গীতশিল্পী আর রাজকুমার রাও তাঁর প্রেমিক। নতুন পরিচালক অতুল মঞ্জরেকর এবং রাকেশ ওমপ্রকাশ মেহেরার প্রযোজিত ছবি ‘ফ্যানি খান’। ৩ অগাস্ট রিলিজ করবে এই ছবি। যার ফলে ইরফান খানের ‘কারওয়া’ ছবির সঙ্গে তার সংঘাত ঘটবে বক্স অফিসে।

Web Title: Fanney khan teaser anil kapoor is a khan bengali

Next Story
‘মুন্নাভাই এমবিবিএস’ কীভাবে বদলে দিয়েছে সঞ্জয়, রাজকুমারের জীবন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com