‘নতুন ছবি না হলে আত্মহত্যা করব’, হুমকি পেলেন শাহরুখ

SRK: জনৈক এক শাহরুখ খান-ফ্যান সোশাল মিডিয়ায় লিখেছেন যে তিনি যথেষ্ট অপেক্ষা করেছেন। এবার নতুন ছবির ঘোষণা না এলে আত্মঘাতী হবেন।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 1, 2020, 08:24:49 PM

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’-র পরে আর কোনও ছবিতে অভিনয় করেননি শাহরুখ। তাই অপেক্ষা করতে করতে নাকি সহ্যের সীমা ছাড়িয়েছে ফ্যানেদের। তৈরি হয়েছে একটি হ্যাশট্যাগ ‘উইওয়ান্টঅ্যানাউন্সমেন্টএসআরকে’। এই হ্যাশট্যাগটি দিয়েই জনৈক ফ্যান সোশাল মিডিয়ায় লিখেছেন, যদি ১ জানুয়ারি শাহরুখ তাঁর নতুন ছবির ঘোষণা না করেন, তাহলে তিনি আত্মহত্যা করবেন।

‘জিরো’-র পরে বেশ অনেকবার এমন একটা পরিস্থিতি হয়েছিল যে শাহরুখ সম্ভবত তাঁর নতুন ছবির কথা ঘোষণা করবেন কিন্তু শেষমেশ তেমন কিছুই ঘটেনি। এমনকী একবার এমনটাও শোনা গিয়েছিল যে শাহরুখ বলেছেন যে তাঁর হাতে সত্যিই কোনও নতুন ছবির অফার নেই। কিন্তু ফ্যানেরা আর কিছু শুনতে রাজি নয়।

আরও পড়ুন: বিদায়ী দশকের সেরা ২৩টি বলিউড ছবি, এক নজরে

সৈয়দ উসমান নামক এক ফ্যান লিখেছেন যে শাহরুখ খান হলেন এই ইন্ডাস্ট্রির চার্ম। বলিউডে তাঁর ছবি না থাকলে জীবনে কোনও উৎসাহই নেই। তিনি এমনও লেখেন যে শাহরুখ যেন পরবর্তী ‘ধুম’-জাতীয় কোনও ছবির ঘোষণা করেন তাড়াতাড়ি। টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, একজন ফ্যান এমনও লিখেছেন যে ১ জানুয়ারি যদি ছবির ঘোষণা না হয় তবে তিনি আত্মহত্যা করবেন।

ওই হ্যাশট্যাগে কেউ অমিতাভ বচ্চনের হাতজোড় করা ছবি পোস্ট করেছেন তো আবার কেউ লিখেছেন যে ছবির ঘোষণা না হলে তিনি টুইটার ছেড়ে দেবেন। সঙ্কেত নামের একজন ইউজার লিখেছেন, ”আমি আমার দোকান আর কোম্পানির নাম আপনার নামে রেখেছি। কিন্তু নতুন ছবির ঘোষণা না হলে আমি উদ্বোধন করব না। প্লিজ ভাই, আপনি তাড়াতাড়ি ঘোষণা করুন।”

এমন নানাবিধ ফ্যান বার্তায় ভরে গিয়েছে টুইটার। এদিকে বর্ষবরণের উদ্দেশ্যে ইতিমধ্যেই শাহরুখ সপরিবারে পৌঁছে গিয়েছেন তাঁর আলিবাগ-এর বাড়িতে। প্রতি বছরের মতো এবারও সে বাড়িতে হবে তারকা সমাগম। দেখাই যাক, নতুন বছরে নতুন ছবির ঘোষণা হয় কি না।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fans create we want announcement srk hashtag on twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X