বড় খবর

সুশান্ত সিং রাজপুতের মোমের পুতুল তৈরি হোক, দাবি ভক্তদের

এমনটাই দাবি জানিয়ে ৪১,০০০ জন পিটিশনে সাক্ষর করেছেন।

Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত

লন্ডনের মাদাম তুসোতে মোমের পুতুল বানানো হোক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের, বলতে চাইছেন তাঁর ভক্তরা। এমনটাই দাবি জানিয়ে ৪১,০০০ জন ভক্ত পিটিশনে সাক্ষর করেছেন।

১৪ জুন মুম্বইয়ের বান্দ্রা অ্যাপার্টমেন্টে সুশান্ত সিং রাজপুতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক পর্যায়ে মুম্বই পুলিশ ঘোষণা করেছে,আত্মহত্যা করে অভিনেতার মৃত্যু হয়েছে। তবে তা মানতে নারাজ সুশান্তের পরিবার। এরপরই শুরু হয় তদন্ত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় জড়িয়ে পরেন একের পর এক বলিউড স্টার। তবে আপাতত জেরার মুখে রিয়া চক্রবর্তী ও তার পরিবার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি।

গত সপ্তাহে সিবিআই সিং রাজপুতের মামলা হাতে নেওয়ার পর তদন্ত শুরু হয়েছে রিয়া চক্রবর্তী ও তার পরিবারকে ঘিরে। অভিনেত্রী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ তুলে গত মাসে সুশান্তের বাবা কে কে সিং পাটনায় এফআইআর দায়ের করার পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ আসতে শুরু করেছে।

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fans demand a wax statue for sushant singh rajput at londons madame tussauds

Next Story
“সঞ্জয় দত্তের শরীর খারাপ নিয়ে গুজব ছড়াবেন না”
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com