scorecardresearch

বড় খবর

জীবনে একবারই ঠিক সময়ে সেটে পৌঁছেছিলেন শাহরুখ! কবে? ফাঁস করলেন বন্ধু ফারহা

শাহরুখের সম্পর্কে এ কী বললেন বন্ধু ফারহা?

শাহরুখ খান-ফারহা খান

শাহরুখ ( Shah Rukh Khan ) সেট থেকে পার্টি সবজায়গায় যে দেরি করে যেতে পছন্দ করেন, সেই সম্পর্কে অনেক বলি তারকারাই জানিয়েছিলেন। এমনকি সবশেষে সেখান থেকে বেরোনও বটে। তার সঙ্গে কাজ করতে গেলে সময়ের উল্টকাহন হবেই এ যেন আর বলার অপেক্ষা রাখে না। তবে ওম শান্তি ওমের সেই বিখ্যাত গানের শুটিং চলাকালীন নাকি রাজধানীর গতিতে সেটে পৌঁছাতেন শাহরুখ! জানালেন ছবির পরিচালক নিজেই। 

সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারহা ( Farha Khan )। ওম শান্তি ওম সিনেমার দিওয়ান গি গানের সঙ্গেই যুক্ত ছিলেন বলি তারকাদের অধিকাংশ! শাহরুখের ছবির নায়িকা থেকে পুরনো দিনের অভিনেতা অভিনেত্রীরাও, একইসঙ্গে দেখা গিয়েছিল প্রচুর তারকাদের। ফারহা বলেন, সারাদিনে কম করে ৫ জন সুপারস্টারদের নিয়ে কাজ করতেন। প্রত্যেকের জন্য বরাদ্দ থাকত দুই ঘণ্টা সময়। সেই গানের শুটিং চলাকালীন শাহরুখ এক্কেবারে ঘড়ি ধরেই পৌঁছে যেতেন। পরিচালকের বক্তব্য, অবাক করার মত বিষয় যে শাহরুখ সেও নাকি সময়মত শুটিং ফ্লোরে! তবে সেই ছিল প্রথম! এর আগেও কোনওদিন হয় নি, আর পরেও হবে না। 

তাহলে কী সত্যিই কোনও বদল ঘটেছিল তার মধ্যে? এক্ষেত্রেও ফারহার বক্তব্য, শাহরুখ একাধারে প্রযোজক, উপস্থাপক সবকিছুই ছিলেন যে, তার অনেক চাপ ছিল। তবে সম্পূর্ণ গানের শুটিং দারুণ ভাবেই শেষ হয়। সবকিছু এত ভাল ভাবে গোছানো ছিল যে অসুবিধে হয়নি একেবারেই। 

উল্লেখ্য, ফারহা বলেন শুধু তারকাদের নেমন্তন্ন করতে গিয়েই তাদের দরজায় দরজায় ঘুরে বেড়িয়েছেন তিনি এবং ডিজাইনার মণীশ মালহোত্রা। দেব আনন্দ সাহেব জানিয়েছিলেন তাঁর পক্ষে, কোনও ছবিতেই ক্যামিও করা সম্ভব নয়। বিগ বি – কে ছোট্ট একটু ভূমিকায় দেখা গেলেও তিনিও অভিষেক এবং ঐশ্বর্যর বিয়ে নিয়ে ব্যস্ত ছিলেন। বাকিরা হাসি মজাতেই মাতিয়ে রেখেছিলেন ফ্লোর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Farha khan opened up about shahrukhs being on set