scorecardresearch

বড় খবর

বিয়ে করলেন ফারহান-শিবানী, নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে পৌঁছালেন বলি তারকারা, দেখুন ছবি

গায়ে হলুদ থেকে মেহেন্দি, খামতি থাকেনি কোনও নিয়মেই

বিবাহ সম্পন্ন ফারহান শিবানীর

বহু বছরের সম্পর্ক, আজ যেন পরিণতি পেল – বিয়ে করলেন ফারহান আখতার ( Farhan Akhtar ) এবং শিবানী ডান্ডেকর ( Shibani Dandekar ) । দুজন ভালবাসার মানুষের বন্ধনের মুহূর্তে সাক্ষী থাকলেন পরিবার পরিজন থেকে বলি তারকাদের অনেকেই। বেশ কিছুদিন ধরেই বিয়ের প্রস্তুতি ছিল তুঙ্গে। আর আজ খান্ডালার বাড়িতেই কাছের মানুষকে আপন করে নিলেন দুজনে। 

ফারহানের পরনে কালো সুট, শিবানীর পরনে লাল ফ্লোরাল গাউন, ছিমছাম সাদামাটা কিন্তু স্টাইলিশ ডেকোরেশন, বৈবাহিক শপথ নিলেন দুজনে। উপস্থিত ছিলেন সপরিবারে অভিনেতা হৃত্বিক রোশন, পরিচালক আশুতোষ গোয়ারিকার, গীতিকার এসান নূরানী। একেবারেই কাছের মানুষদের নিয়েই বিয়ে সেরেছেন তারা। আজ সকালেই শিবানীর ইনস্টাগ্রাম পোস্টে মিলেছিল বিয়ের ঝলক, লাল হাই হিলস হাতে নিয়ে ছবি শেয়ার করেছিলেন – ক্যাপশনে লেটস ডু দিস!! 

farhan shibani wedding

 তবে বিয়ের আগের নিয়ম রীতিতে একেবারেই খামতি থাকেনি, নাচে গানে মেতে উঠেছিল মেহেন্দি থেকে গায়ে হলুদের আসর। শিবানীর দুই বোন অনুসা, অপেক্ষা এবং প্রিয় বন্ধু রিয়া চক্রবর্তী স্টেজ কাঁপালেন মেহেন্দি লাগা কে রাখনা গানে, সঙ্গ দিলেন অন্যরাও। 

অন্যদিকে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল পরিপাটি। শাবানা আজমি থেকে অমৃতা অরোরা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। এক সাক্ষাত্কারে বাবা জাভেদ আখতার সিলমোহর দিয়েছিলেন বিয়ের প্রসঙ্গে। কিছুদিন আগেই বন্ধুদের দিয়ে ফারহানকে ব্যাচেলর পার্টি করতেও দেখা যায়। বন্ধুদের কাছে পেতেই উচ্ছাসে ভরে ওঠেন তিনি। আপাতত গোপন ভাবেই সেরেছেন বিয়ে, পারিবারিক সূত্রে খবর কোভিডের কারণেই স্বল্প আয়োজনে বিয়ে হচ্ছে তাদের। খুব কাছের মানুষ ছাড়া সেইভাবে উপস্থিত থাকবেন না কেউই। 

shibani dandekar

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Farhan akhtar and shibani dandekar tied not here are the pictures