scorecardresearch

বড় খবর

‘মার্ভেল’ সিরিজে ফারহান আখতার, নয়া ইনিংসের জন্য শুভেচ্ছায় ভরালেন করণ-অর্জুনরা

শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ‘পর্দার মিলখা’।

‘মার্ভেল’ সিরিজে ফারহান আখতার, নয়া ইনিংসের জন্য শুভেচ্ছায় ভরালেন করণ-অর্জুনরা
'মিস মার্ভেল' সিরিজে ফারহান আখতার

দিন কয়েক ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে এবার মার্ভেল সিরিজে নাকি দেখা যেতে পারে ফারহান আখতারকে। তবে ভরাতীয় অভিনেতা এপ্রসঙ্গে উচ্ছ্বাস ধরে রেখে মুখে কুলুপ এঁটেছিলেন। কোন সিরিজে দেখা যাবে, কিংবা কোন চরিত্রে, তা নিয়ে ঘুণাক্ষরেও মুখ খোলেননি। তবে শনিবারই হাটে হাঁড়ি ভাঙল! ‘মিস মার্ভেল’ সিরিজে অভিনয় করবেন ফারহান আখতার। খবর যে পাকা, তাতে সিলমোহর বসিয়েছেন অভিনেতা-পরিচালক তথা প্রযোজক নিজেই।

ইনস্টাগ্রামে খবরের শিরোনাম-সহ এক স্ক্রিনশট শেয়ার করে ফারহান লিখেছেন, “নিজেকে আরও সমৃদ্ধ করা এবং শেখার জন্য বিশ্বব্রহ্মাণ্ডের তরফে যে সুযোগ করে দেওয়া হয়েছে, তাতে আমি ভাগ্যবান। আর এক্ষেত্রে এই সিরিজের কাজটাকে যে বেশ করব, তা বলাই যায়।” হরিশ প্যাটেলের পর আরেক ভারতীয় অভিনেতা ফারহান আখতার এবার মার্ভেল সিরিজে। তবে দেশের মেইনস্ট্রিম প্রথম অভিনেতাদের মধ্যে ফারহান-ই প্রথমবার মিস মার্ভেল সিরিজের কোনও গুরুত্বপূর্ণ চরিত্র বাগিয়ে নিয়েছেন।

ফারহানের এই নয়া ইনিংস শুরুর খবরে বেজায় উচ্ছ্বসিত তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু-সহকর্মীরা। করণ জোহর, অর্জুন রামপাল থেকে শুরু করে বিদ্যা বালন, অমৃতা অরোরা, জোয়া আখতার, ফারহা খান, ম্রুণাল ঠাকুর, মুক্তি মোহনের মতো অনেক তারকাই কমেন্ট বক্সে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ‘পর্দার মিলখা সিং’। করণ-অর্জুনের মন্তব্য, “এ তো দারুণ খবর..!”

এমন সুবর্ণ সুযোগ পাওয়ার জন্য নিজেকে ভাগ্যবান বলেও আখ্যা দিয়েছেন অভিনেতা। ফারহানের স্ত্রী শিবানী দান্ডেকরের উচ্ছ্বাসও ততোধিক। তাঁর মন্তব্য, “তর যেন আর সইছে না। প্রথম ঝলক দেখার জন্য অপেক্ষা করছি। তোমার জন্য ভীষণ গর্বিত ফারহান।”

তবে পাক বংশোদ্ভূত ইমান ভেলানি অভিনীত ‘মিস মার্ভেল’-এর কোন চরিত্রে দেখা যাবে ফারহানকে? তা নিয়ে অবশ্য এখনই মুখ খুলতে নারাজ নির্মাতারা। জানতে হলে চোখ রাখতে হবে Disney+ Hotstar-এর পর্দায় ৮ জুন। সিরিজের ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ বিশা কে আলির টিমে রয়েছেন ম্যাট লিন্টজ, জাসমিন ফ্লেচার, জেনোবিয়া শ্রফ, মোহন কাপুর, সাগর শেখ, রিশ শাহ, লরেল মার্সডেন, আড়াকু অননগবো, লইথ নাকলি-সহ আরও অনেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Farhan akhtar joins ms marvel series team will play an undisclosed role