বড় খবর

মেঘনা গুলজার ‘বাউণ্ডুলে’! পরিচালকের সঙ্গে কাজ করে খুশি ধরছে না ফাতিমার

শাম মানেকশ ছবিতে কাজ করার খুশিতে আত্মহারা ফাতিমা

ভিকি- মেঘনা – সান্যা – ফতিমাঃ শাম মানেকশ

‘সর্দার উধম’ সিনেমার পর, এবার ভিকি কৌশল ( Vicky Kaushal) হাত দিয়েছেন মেঘনা গুলজারের ( Meghna Gulzar ) পরবর্তী ছবি ‘শাম বাহাদুরে’। তার সঙ্গেই অভিনয় করছেন ফাতিমা সানা শেখ ( Fatima Sana Shaikh ) এবং সান্যা মালহোত্রা ( Sanya Malhotra )। এ প্রসঙ্গে নিজের উৎসাহ যেন ধরে রাখতে পারছেন না ফাতিমা। পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে বেজায় আগ্রহী তিনি।

সিনেমাতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন ফাতিমা। আর মেঘনার সঙ্গে কাজ করতে পেরেই নিদারুণ আপ্লুত অভিনেত্রী। বলে বসলেন, মেঘনা একজন ভবঘুরে পরিচালক, তার কাজ বহুদিন ধরেই ফলো করছেন ফাতিমা – এমন একজন দুর্দান্ত মানুষের সঙ্গে কাজ করার অর্থ নিজের জীবনে মাইলস্টোন সম। শুটিং শুরু করার জন্য বেজায় উত্তেজিত ফাতিমা। জানিয়েছেন এতসব দক্ষ মানুষদের সমাগম, সেটে নিঃসন্দেহে বিস্ফোরণ হবেই! 

মেঘনা গুলজার এর আগেও দেশাত্মবোধক সিনেমায় কাজ করেছেন, তার মধ্যে রাজি অন্যতম। ফের ভিকি-কেই নিজের শ্রেষ্ঠ হিসেবেই বেছে নিয়েছেন। ছবিতে শাম বাহাদুরের চরিত্রেই ভিকি শিরোধার্য। এর আগেও, ছাপাক, তালভার ছবির পরিচালনার দায়িত্ব দক্ষতার সঙ্গে সামলেছেন মেঘনা, ফের নতুনত্বের সংজ্ঞা দিতে তৈরি। 

প্রসঙ্গত, শাম বাহাদুরের মূল কাহিনী যাকে ঘিরে তিনি শাম মানেকশ। দেশের প্রথম সেনাপ্রধান যিনি ১৯৭১ এর ভারত পাকিস্তান এবং বাংলাদেশের যুদ্ধে নিজের নিদারুণ দক্ষতার পরিচয় দিয়েছিলেন। এবং তিনিই প্রথম আর্মি অফিসার যিনি মার্শালের পদে উন্নীত হন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fatima says meghna is a maverick director it will be a great experience to work with her

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com