বড় খবর

লকডাউনে কাজ বন্ধ! ভিডিয়ো কলেই তৈরি হচ্ছে সৃজিতের ফেলুদা

পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। তার মধ্যেই এই কাণ্ড। স্বাভাবিকভাবেই সোশাল মিডিয়ায় ফ্যানেদের প্রশ্নের জবাব দিতে হচ্ছে পরিচালককে। কবে থেকে দর্শক দেখতে পাবেন ফেলুদা?

ফেলুদা তৈরি করতে গিয়ে সবথেকে বেশি আনন্দ পেয়েছেন সৃজিত। ফোটো- ইনস্টাগ্রাম

করোনার প্রার্দুভাবে সারা দেশে ত্রাহি ত্রাহি অবস্থা। ২১ দিনের লকডাউনে গিয়েছে দেশ। তবুও লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই বন্ধ হয়ে গিয়েছে সিনেমা-ধারাবাহিকের শুটিং। কতদিন টানা এই অবস্থার মধ্যে দিয়ে যেতে হবে জানেনা কেউই। তাই বলে তো আর কাজ থামিয়ে রাখা যায় না।

ওয়েব সিরিজে ফেলুদা তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়। তার শুটিংও শেষ হয়ে গিয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। তার মধ্যেই এই কাণ্ড। স্বাভাবিকভাবেই সোশাল মিডিয়ায় ফ্যানেদের প্রশ্নের জবাব দিতে হচ্ছে পরিচালককে। কবে থেকে দর্শক দেখতে পাবেন ফেলুদা!

অগত্যা চারিদিক বন্ধ থাকলেও কাজ চালু রাখতে হচ্ছে তাঁকে। ফেলুদা ফেরত-এর টাইটেল ট্র্যাক তৈরি বাকি। তাই ভিডিয়ো কলেই যতটা পারছেন কাজ সারছেন তিনি। সেই ছবি সোশাল মিডিয়াতেও পোস্ট করেছেন সৃজিত।

 

View this post on Instagram

 

Work in progress! #TitleSong #FeludaPherot

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

আরও পড়ুন, ঘরবন্দি দশায় ‘দেন অ্যান্ড নাও’ সোশাল চ্যালেঞ্জে টলি তারকারা

আড্ডা টাইমসের প্রযোজনায় ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’- গল্প দুটি নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। উত্তরবঙ্গে এবং নেপালে শুটিং হয়েছে সিরিজের। প্রথমবার ফেলুদা রূপে টোটা রায়চৌধুরী, জটায়ুর বেশে অনির্বাণ চক্রবর্তী ও তোপসের ভূমিকায় নবাগত কল্পন মিত্রকে দেখতে পেয়ে আপ্লুত দর্শক। গনলাল মেঘরাজের ভূমিকায় খরাজ মুখোপাধ্যায় এবং করনদিকারের চরিত্রে ঋষি কৌশিক।

আপাতত ভিডিয়ো কলে সিরিজের টাইটেল সং-এ কাজ করছেন পরিচালক। রূপম ইসলাম, অনুপম রায়, রূপঙ্কর বাগচী, শ্রীজাত এবং জয় সরকারকে নিয়েই এগোচ্ছে কাজ। মিউজিক টিমকে নিয়ে মিটিং সারলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Feluda directed by srijit mukherjee made in video call at lockdown situation in kolkata

Next Story
ঘরবন্দি দশায় ‘দেন অ্যান্ড নাও’ সোশাল চ্যালেঞ্জে টলি তারকারা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com