বড় খবর

কাটল টলিপাড়ার জট, ভারতলক্ষ্মী স্টুডিওতে শুরু ‘মিঠাই’-এর শ্যুটিং, খুশি ‘রানি রাসমণি’র পরিবারও

বহুদিন পর ইন্দ্রপুরী স্টুডিয়োতে যেন চাঁদের হাট বসেছে।

mithai, rani rashmoni

অবশেষে স্টুডিও পাড়ার জট কাটল। নেপথ্যে মুশকিল আসান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ অর্থাৎ, শুক্রবার থেকেই কোভিড বিধি মেনে বাংলা ধারাবাহিক ‘মিঠাই’-এর শ্যুটিং শুরু হল। জানা গিয়েছে, ফেডারেশনের সঙ্গে যুক্ত কলা-কুশলীদের নিয়েই ভারতলক্ষ্মী স্টুডিওতে ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়েছে।

মুখ্যমন্ত্রী ঠিক যেমনটা নির্দেশ দিয়েছিলেন, সেইমতোই কোভিড বিধি মেনে ভ্যাকসিন নিয়ে তবেই কলাকুশলীদের শ্যুটিংয়ে ডাকা হয়েছে। ৫০ জন ইউনিট মেম্বার নিয়ে ভারতলক্ষ্মী স্টুডিওতে শুরু হল ‘মিঠাই’-এর শ্যুটিং। অন্যদিকে খুশির হাওয়া ‘করুণাময়ী রানি রাসমণি’র সংসারেও। শ্যুটিংয়ের সব জট কাটিয়ে আজ থেকে ফের শুরু হয়েছে জনপ্রিয় এই সিরিয়ালের শ্যুটিং। দীর্ঘ বিরতির পর আজ অবশেষে সেটে ফিরে বেজায় উচ্ছ্বসিত রানিমার গোটা সংসার।

[আরও পড়ুন: ‘যৌনকর্মীরাই দশভূজা’, সোনাগাছিতে ত্রাণ দিতে গিয়ে ‘ভাইফোঁটা নিতে চাইলেন’ ভাস্বর]

‘করুণাময়ী রানি রাসমণি’র সেটে শুক্রবার হাজির ছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), সৌরভ সাহা, রোশনি ভট্টাচার্য, দিয়া চক্রবর্তী, অমিতাভ দাস এবং সোমাশ্রী ভট্টাচার্যরা। বহুদিন পর ইন্দ্রপুরী স্টুডিয়োতে যেন চাঁদের হাট বসেছে।

উল্লেখ্য, গত ১৪ জুনই ৫০ জনকে নিয়ে কোভিড বিধি মেনে শ্যুটিং শুরুর নির্দেশ দিয়েছিল রাজ্য সরকার। তবে তারপরেও আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের সঙ্গে ফেডারেশনের তরজায় শ্যুটিং শুরু হওয়া নিয়ে নানা সমস্যা দেখা দেয়। যার জেরে প্রথমদিন টলিপাড়ার দরজা খুলেও বন্ধ হয়ে যায়। তবে দিন দুয়েকের মাথায় শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা সাফ জানিয়ে দেন যে, আজ থেকে কোনওভাবেই শ্যুটিং বন্ধ রাখা যাবে না। সেইমতোই শুক্রবার থেকে পুরোদমে সমস্ত ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Finally tollywoods shooting problem solved mithai rani rashmoni serial goes on floor

Next Story
ঘাটালে বন্যা পরিস্থিতি! সামাল দিতে টিম নিয়ে প্রস্তুত সাংসদ Devdev, ghatal flood, Bengali News
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com