scorecardresearch

বড় খবর

ভালবাসার আনকোরা পথের সন্ধান দেবেন অঞ্জন দত্ত

তিনটে আলাদা আলাদা ভালবাসার গল্প দিয়ে চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক। ছবির নাম ‘ফাইনালি ভালবাসা’।

ভালবাসার আনকোরা পথের সন্ধান দেবেন অঞ্জন দত্ত
অঞ্জন দত্তর পরিচালনায় ফাইনালি ভালবাসা ছবিতে দেখা যাবে অর্নিবাণকে। ফোটো- শশী ঘোষ

সমাজ যে সম্পর্কগুলোর প্রতি উদাসীন, কিংবা আড় চোখে তাকায় সেই সমীরকণকেই প্রকাশ্যে আনছেন পরিচালক অঞ্জন দত্ত। তিনটে আলাদা আলাদা ভালবাসার গল্প দিয়ে চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক। ছবির নাম ‘ফাইনালি ভালবাসা’। স্বাধীনতার খোঁজে মরিয়া এক মহিলার কাহিনি দিয়ে ছবির শুরু। এই গল্পেই দেখা যাবে রাইমা সেন, অরিন্দম শীল ও অর্জুন চক্রবর্তীকে। বং কানেকশনের তেরো বছর পর জুটি বাঁধলেন রাইমা-অঞ্জন।

দ্বিতীয় গল্পে জীবন যন্ত্রনা থেকে মুক্তি পেতে চাওয়া এক ছেলের ভালবাসার টানে উত্তরণের স্ক্রিপ্টে তৈরি হয়েছে ছবি। দার্জিলিংয়ের গল্প এটি। মৃত্যুর পথ এড়িয়ে বন্ধুর সন্ধান পেতে চায় অর্নিবাণ ভট্টাচার্য। সে একজন অভিনেতা হতে চেয়েছিল। অর্নিবাণ ছাড়াও এখানে দেখা যাবে সুপ্রভাত দাশকে। আগেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছিলেন ছবির প্রথম লুক। এবার প্রকাশ্যে এল ফাইনালি ভালবাসার ট্রেলার।

আরও পড়ুন, মানুষের দৃষ্টিভঙ্গি বদলাবে নগরকীর্তন, মত কৌশিক গঙ্গোপাধ্যায়ের

তৃতীয় গল্প, জীবনের উদ্দেশ্য নিয়ে দ্বন্ধ্বে থাকা এক মেয়ের ভালবাসা খুঁজে ফেরা। ছবিতে সৌরসেনীর বিপরীতে দেখা যাবে পরিচালক অঞ্জন দত্তকেই। ছবির প্রতিটি বাঁকে নাটকীয়তা অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। শ্রীকান্ত মোহতা ও মহেন্দ্র সোনিই এই ছবির প্রযোজক। আগামী ৮ ফেব্রুয়ারী মুক্তি পাবে ‘ফাইনালি ভালবাসা’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Finally valobasa trailer anjan dutta66601