বড় খবর

কোভিড বিধি ভাঙায় আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে FIR দায়ের BMC’র

এই একই অভিযোগে সোহেল খানের ছেলে নির্বাণ খানের বিরুদ্ধেও এফআইআর দায়ের করেছে বিএমসি।

arbaaz

কোভিড সুরক্ষাবিধি ভাঙার অভিযোগ উঠল সলমন খানের (Salman Khan) দুই ভাই আরবাজ ও সোহেলের বিরুদ্ধে। যার জেরে এই দুই অভিনেতার বিরুদ্ধেই এফআইআর দায়ের করেছে বৃহন্মুম্বই পুরসভা। তাঁদের বিরুদ্ধে মূলত অভিযোগ, সংযুক্ত আরব আমিরশাহি থেকে ফেরার পর নিয়ামানুযায়ী আইসোলেশনে থাকেননি তাঁরা। এই একই অভিযোগে সোহেল খানের ছেলে নির্বাণ খানের বিরুদ্ধেও এফআইআর দায়ের করেছে বিএমসি।

গত ২৫ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরেছিলেন আরবাজ (Arbaaz Khan), সোহেল (Sohail Khan) ও তাঁর ছেলে নির্বাণ (Nirvaan Khan)। বিমানবন্দরেই করোনা পরীক্ষা করা হয়েছে তাঁদের। কোভিড বিধি মেনে তাঁদের ৭ দিনের জন্য নিভৃতাবাসে থাকার কথা ছিল। তাঁদের জন্য হোটেলের বন্দোবস্তও ছিল। তবে সেখানে না থাকেননি তাঁরা, বরং বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা বাড়ি চলে গিয়েছিলেন আরবাজ, সোহেল ও নির্বাণ। এভাবে কোভিড বিধি ভাঙায় তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করেছে বৃহন্মুম্বই পুরসভা (Brihanmumbai Municipal Corporation)।

বিমানবন্দর কর্তৃপক্ষের নয়া নির্দেশিকা অনুযায়ী, ব্রিটেনই হোক কিংবা সংযুক্ত আরব আমিরশাহি থেকে ফিরলে সেই ব্যক্তিকে অতি আবশ্যক সাত দিনের জন্য নিভৃতাবাসে থাকতে হবে। করোনার নয়া স্ট্রেন আবিষ্কার হওয়ার পর থেকেই এই নয়া নিয়ম জারি করা হয়েছে মুম্বই বিমানবন্দরে।

Web Title: Fir against arbaaz khan sohail khan for violating covid norms

Next Story
আইডিতে চিকিৎসায় নারাজ, ৪ ঘণ্টা ‘নাটকের’ পর বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন বনিতা সান্ধুbanita-Sandhu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com