বড় খবর

অভিনেত্রীকে লাগাতার ধর্ষণের অভিযোগ, FIR দায়ের মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে

ওই অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বলেও জানিয়েছেন পুলিশকে।

express-photo

বিভিন্ন অছিলায় অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ। মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টরকে আটক করল পুলিশ। ওই অভিনেত্রীর দেওয়া বয়ান অনুযায়ী, বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের জুলাই থেকে অক্টোবর মাসের মধ্যে একাধিকবার ওই কাস্টিং ডিরেক্টর তাঁকে ধর্ষণ করেছেন।

নভেম্বরের ২৫ তারিখ ২৮ বছর বয়সি অভিনেত্রী মুম্বইয়ের ভারসোভা থানায় ওই কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। এক সিনেমায় কাজের সূত্রে মার্চ মাসেই আলাপ দুজনের। সেই থেকেই বন্ধুত্ব এবং প্রেম। ২৭ বছর বয়সি ওই কাস্টিং ডিরেক্টর তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন। এরপর থেকেই তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন। আর সেই সময় থেকে অক্টোবর মাস অবধি অভিনেত্রীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পুলিশের কাছে দেওয়া বয়ানে ওই অভিনেত্রী আরও জানান যে, সহবাসের ফলে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর সেকথা তাঁর প্রেমিক কাস্টিং ডিরেক্টরকে জানানোর পরই শুরু হয় সমস্যার সূত্রপাত। এমনকী চিকিৎসকের কাছে যাওয়া থেকে শুরু করে গর্ভপাত করানো অবধি সবটা তিনি একাই সামলেছেন বলে দাবি করেন পুলিশের কাছে।

ঘটনার প্রেক্ষিতে ভারসোভা থানার পুলিশ আধিকারিক রাঘবেন্দ্র ঠাকুর জানান, অভিযুক্ত কাস্টিং ডিরেক্টরকে এখনও গ্রেফতার করা হয়নি। খুব শিগগিরিই তাঁর জেরার জন্য থানায় ডাকা হবে।

Web Title: Fir filed against mumbais casting director for raping actress

Next Story
আসছে ‘ডান্স ডান্স জুনিয়র’, নয়া অবতারে ‘মহাগুরু’ মিঠুন, সঙ্গী দেবওdance-dance-junior
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com