অনুরাগের মেয়েকে ধর্ষণের হুমকি, এফআইআর দায়ের যুবকের বিরুদ্ধে

Anurag Kashyap, FIR: নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই সোশ্য়াল মিডিয়ায় আক্রান্ত হয় অনুরাগ কাশ্য়পের মেয়ে। গোটা বিষয়টি টুইটারে শেয়ার করেছিলেন পরিচালক।

By: Kolkata  May 27, 2019, 7:16:10 PM

Anurag Kashyap, FIR: অনুরাগ কাশ্য়পের মেয়ে আলিয়া কাশ্য়পকে কুরুচিকর ভাষায় আক্রমণ ও ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে এক জনৈক যুবকের বিরুদ্ধে। ওই যুবক সম্প্রতি টুইটারে আলিয়ার একটি ছবিতে অত্যন্ত অশালীন ভাষায় তাকে আক্রমণ করে বলে যে অনুরাগ কাশ্য়প যেন তার মুখ বন্ধ রাখেন। একই সঙ্গে ওই পোস্টে আলিয়াকে ধর্ষণের হুমকি দেয় ওই যুবক। এর পরেই অনুরাগ ওই পোস্টটি টুইট করে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন যে নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই প্রধানমন্ত্রীর এই ভক্ত ব্যক্তিগত আক্রমণ করতে শুরু করেছে।

২৭ মে অনুরাগ কাশ্যপ আর একটি টুইট করে জানান ওই অভিযুক্ত যুবকের নামে ইতিমধ্য়েই এফআইআর দায়ের করা হয়েছে। এর জন্য় তিনি মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্রের মুখ্য়মন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশকে ধন্যবাদ জানিয়েছেন। শুধু তাই নয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও তিনি ধন্যবাদ জানিয়েছেন ও মন্তব্য করেছেন যে এবার বাবা হিসেবে কিঞ্চিৎ নিশ্চিন্ত বোধ করছেন তিনি।

আরও পড়ুন: পরলোকে বলিউডের ‘অ্যাকশন ম্যান’ ভিরু দেবগণ

পরিচালক অনুরাগ কাশ্য়পের মেয়ে আলিয়া কাশ্যপকে ধর্ষণের হুমকি দেওয়া হয় সোশ্য়াল মিডিয়ায় ২৩ মে নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই। মোদী-বিরোধী হিসেবে ইতিমধ্যেই চিহ্নিত পরিচালক। তিনি নিজেই প্রকাশ্যে বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতীয়তাবাদী রাজনীতির বিরোধিতা করেছেন। এই বিষয়ে তাঁর মনোভাব সোশ্য়াল মিডিয়াতেও আড়াল করেননি। তাঁর এই বিরোধিতার ফলে বিজেপি সমর্থকদের বিরাগভাজন হয়ে উঠবেন সেটাই স্বাভাবিক।

আরও পড়ুন: Bengali Television Industry Payment Issues: মাত্র একটি নথির জন্য আটকে শিল্পীদের কোটি টাকারও বেশি

অনুরাগ কাশ্য়পের এই মোদী বা বিজেপি-বিরোধিতার দিকে ইঙ্গিত করেই ওই যুবক আলিয়াকে ধর্ষণের হুমকি দেয়, এমনটাই এর আগে একটি টুইটে জানিয়েছিলেন কাশ্যপ। তাঁর ওই টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায় ও সোশ্য়াল মিডিয়ায় এই নিয়ে তীব্র নিন্দাও হয়। প্রধানমন্ত্রীর যে ভক্তরা মহিলাদের প্রতি এমন অশালীন মনোভাব পোষণ করে তাঁদের কীভাবে সামলাবেন তিনি, সেই প্রশ্নও তুলেছিলেন অনুরাগ তাঁর ওই টুইটে।

বলিউড, টেলিপাড়া ও টলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fir lodged against man who threatened anurag kashyaps daughter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X