‘বাঁশুরি’-র প্রথম ঝলক, একসঙ্গে বড়পর্দায় অনুরাগ-ঋতুপর্ণা

অনুরাগ কাশ্যপের বিপরীতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। পরিচালক হরি বিশ্বনাথ। দক্ষিণী পরিচালকের এটা দ্বিতীয় ফিচার ছবি।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 13, 2020, 10:48:46 AM

সাদা কাপড়ে জানলার বাইরে উদাস নয়তে তাকিয়ে নায়িকা। যেন অপেক্ষারত। অন্যদিকে বাঁশিবাদক অনুরাগ একনিষ্ঠভাবেই তাঁর বাদ্যের প্রতি মনোনিবেশ করেছেন। লকডাউনে এভাবেই বাঁশুরি-র পোস্টারে ধরা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও অনুরাগ কাশ্যপ।

বলিউডে যে কামব্যাক করতে চলেছেন তিনি একথা শোনা গিয়েছিল। এবার সেই খবরের শিলমোহর পড়ল। অনুরাগ কাশ্যপের বিপরীতে দেখা যেতে চলেছে টলিপাড়ার এক নম্বর নায়িকাকে। পরিচালক হরি বিশ্বনাথ। দক্ষিণী পরিচালকের এটা দ্বিতীয় ফিচার ছবি।

আরও পড়ুন, লকডাউনে জুটি বাঁধলেন ‘দূরে থাকা কাছের মানুষ’ বিক্রম-মিথিলা

একজন সিঙ্গল মা ও তাঁর ছেলেকে নিয়ে তৈরি এই ছবির গল্প। কিন্তু ছেলের সঙ্গে দেখা হওয়ার পর কীভাবে একটার পর একটা ঘটনায় কাহিনি এগোতে থাকে সেটাই এই ছবির উপপাদ্য। তবে ছবির শুরুতে দেখা মিলবে না অনুরাগ কাশ্যপের। বিভিন্ন ফেস্টিভ্যালে ঋতুপর্ণার ছবি দেখেই তাঁর হদিশ করেন পরিচালক। এই প্রথমবার অনুরাগ কাশ্যপের সঙ্গে জুটি বাঁধছেন টলিউড ডিভা।

আরও পড়ুন, বাড়ি ফিরবেন পরিযায়ীরা, বাসের ব্যবস্থা করলেন অভিনেতা

তবে শুধুমাত্র ঋতুপর্ণা-অনুরাগ নয়, ছবিতে দেখা যাবে রঘুবীর যাদব, চিত্রাঙ্গদা চক্রবর্তীকেও। আর ঋতুপর্নার ছেলের ভূমিকায় রয়েছে শিশুশিল্পী অঙ্কন। তবে বলিউডে কামব্যাক হলেও ঋতুপর্ণার হাতে ছবি কম নেই। ছবির  ক্রিয়েটিভ প্রোডিউসার শতরূপা সান্যাল। সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছেন দেবজ্যোতি মিশ্রের কাঁধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

First look of bansuri rituparna sengupta anurag kashyap

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সারদাকর্তার পত্রবোমা
X