ভাওয়াল সন্ন্যাসী রূপে যিশুকে দেখে মুগ্ধ দর্শক

ফার্স্ট লুকে দেখা যাচ্ছে লম্বা জটা। গায়ে ছাই ভষ্ম। নেশায় চূড় হয়ে বসে আছেন চেয়ারে। ঠিক তার পিছনেই দেওয়ালে বাধানো তার রাজা পোশাকের ছবি।

Capture
লম্বা জটা। গায়ে ছাই ভষ্ম। নেশায় চূড় হয়ে বসে আছেন চেয়ারে।
মুক্তি পেল ‘এক যে ছিল রাজার’ ফার্স্ট লুক। এবার প্রকাশ্যে দেখা গেল অর্ধনগ্ন অবস্থার যিশু সেনগুপ্তকে। ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এর আগে যে টিজার বা পোস্টার মুক্তি পেয়েছিল তাতে দেখা মেলেনি যিশুর।

ফার্স্ট লুকে দেখা যাচ্ছে লম্বা জটা। গায়ে ছাইভষ্ম। নেশায় চুর হয়ে বসে আছেন চেয়ারে। ঠিক তাঁর পিছনেই দেওয়ালে বাঁধানো তাঁর রাজপোশাক পরা ছবি। আর এই পোস্টারের মুক্তি পাওয়াতেই মিটল দর্শকদের আকাঙ্খা। শুটিং শুরু হওয়ার সময় থেকেই যিশুর লুক নিয়ে উত্তেজনার পারদ চড়ছিল। এক ঝলক ভাওয়াল সন্ন্যাসী রূপে যিশুকে দেখার আগ্রহ বাড়ছিল দর্শকের। কিন্তু পরিচালক সামনে আনছিলেন না যিশুর লুক। অবশেষে অপেক্ষার অবসান। পরিচালক নিজেই টুইট করলেন ছবির ফার্স্ট লুক।

সৃজিত মুখোপাধ্যায়ের এ ছবির খবর প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু হয়েছিল সব মহলে। কারণ, উত্তম কুমারের ‘সন্ন্যাসী রাজা’ও ছিল ভাওয়াল সন্ন্যাসীর মামলা নিয়ে। কিন্তু সব জল্পনার অবসান ঘটেছে ছবির টিজার মুক্তির পর। দুটো ছবি যে আলাদা তা বারবার বলেছেন পরিচালক। ভাওয়াল সন্ন্যাসী মামলার সময়ে দেশের অবস্থা কী ছিল আর কী হতে পারত, তা নিয়েই এই ছবি তৈরি করেছেন সৃজিত।

‘উমা’ মুক্তি পাওয়ার পরই শুরু হয়ে গিয়েছিল এই ছবির শুটিং। আবার ‘এক যে ছিল রাজা’ ছবির কাজ চলাকালীনই কলকাতার এক পাঁচতারা হোটেলে চলছে সৃজিতের পরবর্তী ছবি ‘শাহজাহান রিজেন্সি’র শুট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: First look of ek je chilo raja

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com