scorecardresearch

বড় খবর

কঙ্গনাকে সমর্থনের জের, প্রাক্তন বিগ বস প্রতিযোগীকে মারধর শিবসেনার, দায়ের FIR

কপিল নগর থানায় এফআইআর দায়েরের পরপরই আর জে প্রীতম মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে একটি টুইট করেন।

Kangana

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে শিবসেনার তরজা তুঙ্গে। কখনও কঙ্গনা শিবসেনা ও ঠাকরে পরিবারের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন তো আবার কখনও বা পালটা দিতে ছাড়ে না শিবসেনা দলও। বিগত কয়েক মাস থেকেই শিবসেনার সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধে সরগরম সোশ্যাল মিডিয়া। এবার কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) সমর্থন করায় বিগ বিসের প্রাক্তন প্রতিযোগী আর জে প্রীতমকে মারধর করার অভিযোগ উঠল শিবসেনার বিরুদ্ধে। শুধু প্রীতমকেই নয়, তাঁর মা-বাবাকেও শারীরিক হেনস্তার অভিযোগ উঠেছে। ঘটনায় এফআইআর দায়ের হয়েছে।

সম্প্রতি নাগপুরের কপিল নগর থানায় বিগ বিসের প্রাক্তন প্রতিযোগী প্রীতম সিং একটি অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, চাকুরি থেকে বাবার অবসরের পর তিনি একটি খাবারের দোকান শুরু করেন নাগপুরে। বাবা-মায়ের সঙ্গে একযোগেই ওই খাবারের দোকান চালাতেন তিনি। বেশ ভালই চলছিল তাঁদের ব্যবসা। তবে সম্প্রতি কঙ্গনা রানাউতকে সমর্থন করে পরপর বেশ কয়েকটি টুইট করেন তিনি। এরপরই বাঁধে গোল। করণ তুলি এবং রিচি নামে ২ যুবক তাঁর দোকানে ভাঙচুর চালান বলে অভিযোগ।

প্রসঙ্গত, প্রীতমের কথায়, এই করণ তুলি এবং রিচি দু’জনেই শিবসেনার স্থানীয় কর্মী। কঙ্গনা রানউতকে সমর্থনের জেরেই তাঁর এবংপরিবারের উপর এই দুই শিবসেনা কর্মী হামলা চালান বলে অভিযোগনামায় উল্লেখ করেছেন প্রীতম। আর ২৬ ডিসেম্বর ওই ঘটনার পরপরই প্রীতম স্থানীয় থানায় গিয়ে ওই ২ ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

গোটা ঘটনার বিবরণ দিয়ে পরপর কয়েকটি টুইটও করেছেন প্রীতম সিং। কপিল নগর থানায় এফআইআর দায়েরের পরপরই আর জে প্রীতম মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে একটি টুইট করেন। যাতে উদ্ধব ঠাকরে শিবসেনার স্থানীয় কর্মী ও সমর্থকদের উপর নজরে রাখেন, সেই আবেদনও জানান তাঁকে। অভিনেত্রী কঙ্গনা রানাউতকে সমর্থন করায় তাঁর উপর যেভাবে হামলা করা হয়, তা একেবারেই ঠিক নয় বলেও মন্তব্য করেন প্রীতম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Former bigg boss contestant assulted by shivsena workers for supporting kangana ranaut