আর্টিস্ট ফোরামের কার্যকরী পদ থেকে ইস্তফা দিলেন চারজন সদস্য

ফোরামের যুগ্ম সম্পাদক সহ আরও তিনজন তাঁদের দায়িত্ব থেকে সরে এলেন। সোহন বন্দোপাধ্যায়, রানা মিত্র, সাগ্নিক সাঁতরা ও সপ্তর্ষি রায়- এই চারজন সদস্য ইস্তফা দিয়েছেন বলে জানা গিয়েছে।

By:
Edited By: Debasmita Das Updated: June 12, 2020, 06:27:08 PM

আর্টিস্ট ফোরাম এর কার্যকরী পদ থেকে ইস্তফা দিলেন চারজন সদস্য। ফোরামের যুগ্ম সম্পাদক সহ আরও তিনজন তাঁদের দায়িত্ব থেকে সরে এলেন। সোহন বন্দোপাধ্যায়, রানা মিত্র, সাগ্নিক সাঁতরা ও সপ্তর্ষি রায়- এই চারজন সদস্য ইস্তফা দিয়েছেন বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে সপ্তর্ষি রায় জানান, ”প্রায় সাতবছর ধরে নিঃস্বার্থভাবে আর্টিস্ট ফোরামের সঙ্গে ছিলাম। অনেককিছু মানিয়ে নিয়েছি। কিন্তু এবার আর আপোষ করা সম্ভব হল না। তাই বেরিয়ে এলাম।”

এমনিতেই শুটিং একদিন পিছিয়ে গিয়েছিল। বাঁধা হয়ে দাঁড়িয়েছিল কলাকুশলীদের স্বাস্থ্যবিমার বিষয়টি। প্রযোজক, চ্যানেল কর্তৃপক্ষ ও আর্টিস্ট ফোরাম একসঙ্গে বিমার রাশি দেওয়ার কথা হয়। কিন্তু সেই বিমার কাগজপত্র আসতে সময় লাগে ১২ থেকে ১৪ দিন। এর মধ্যে কোনও শিল্পীর কিছু হয়ে গেলে সেই দায়িত্ব নিতে চ্যানেল অস্বীকার করে। তারপরেই বেঁকে বসে আর্টিস্ট ফোরাম।

আরও পড়ুন, মানুষের পাশে দাঁড়াতে ক্যামেরা ছেড়ে স্টেথোস্কোপ তুলে নিলেন কমলেশ্বর

যদিও মন্ত্রীর সঙ্গে বৈঠকে সমস্ত সমস্যার সমাধান হয়েছে বলেই জানা যায়। যথারীতি ১১ জুন থেকে শুটিংও শুরু হয়। জানা গিয়েছে, মিটিংয়ে চ্যানেল কর্তৃপক্ষ সর্বতোভাবে সাহায্য করতে রাজি হয়েছে। লিখিত দিতে না চাইলেও মৌখিকভাবে তারা একটা ফান্ড মোবিলাইজ করার কথা হয়েছে।

সূত্রের খবর, লিখিত কেন নেওয়া হল না, তাই নিয়েই আর্টিস্ট ফোরামের অন্দরেই মতবিরোধ হয়। তারপরই ইস্তফাপত্র জমা দেন এই চারজন। যদিও ফোরামের পক্ষ থেকে তা এখন মেনে নেওয়া হয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Four members resign from artist forum

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X