বড় খবর

টলিউডের কলাকুশলীদের ‘বিনামূল্যে’ COVID টেস্ট করাচ্ছে ফেডারেশন, দেওয়া হবে ‘টিকা’ও

আগামী ১৭ দিন অবধি চলবে টেকনিশিয়ানদের কোভিড পরীক্ষা পর্ব। এরপর বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থাও করা হয়েছে।

tolly test

যথাযথ কোভিড সুরক্ষাবিধি মানা হচ্ছে না টেলিপাড়ায় (Tollywood)! দিন কয়েক আগেই সিনেপাড়ার কোভিড (Covid-19) নিয়ম শিথীলতা এমন বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন চৈতি ঘোষাল, জিতু কমল-সহ অনেকেই। কারণ, পেটের দায়ে শ্যুটিং ফ্লোরে কাজ করতে গিয়ে এযাবৎকাল অনেকেই মারণ ভাইরাসের কোপে পড়েছেন। একের পর এক শিল্পীদের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। এমতাবস্থায় শিল্পীদের মনে ভয়ও কাজ করছে। কিন্তু লোকসানের ভয়ে সরকারি নির্দেশ না আসা অবধি কাজ বন্ধ রাখতে পারছেন না কেউই! সেই প্রেক্ষিতেই ফেডারেশনের তরফে টেকনিশিয়ানদের কোভিড পরীক্ষা করানোর উদ্যোগ নেওয়া হল। দেওয়া হবে টিকাও। আর এই করোনা পরীক্ষা কিংবা ভ্যাকসিন নেওয়ার জন্য কলাকুশলীদের নিজেদের পকেট থেকে একটি পয়সাও খরচ করতে হবে না। আজ্ঞে, পুরো পরিষেবাটাই বিনামূল্যে পাবেন তাঁরা।

গত কয়েকদিনে ফেডারেশনের উপর কলাকুশলী তথা শিল্পীদের ক্ষোভ জমলেও, এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। সোমবার অর্থাৎ আজ থেকেই শুরু হয়ে গিয়েছে করোনা পরীক্ষা (Covid Test)। ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স-এর সভাপতি স্বরূপ বিশ্বাস (Swarup Biswas) জানিয়েছেন ১৮ দিন অবধি চলবে টেকনিশিয়ানদের কোভিড পরীক্ষা পর্ব। এরপর বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থাও করা হয়েছে।

সোমবার ভারতলক্ষ্মী স্টুডিওতে ১১১ জনের কোভিড টেস্ট করা হয়েছে বিনামূল্যে। পুরো বিষয়টি নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করেন ফেডারেশনের সম্পাদক অপর্ণা ঘটক। সূত্রের খবর, আগামী ১৭ দিনে আরও প্রায় ২৫০০ জনের পরীক্ষা করানো হবে।

স্বরূপ বিশ্বাস আরও জানান, যদিও আর্টিস্ট ফোরাম এখন ফেডারেশনের অংশ নয়, কিন্তু অভিনেতারা যদি কোভিড টেস্ট করানোর জন্য আবেদন করেন, তবে তাঁদেরকেও এই পরীক্ষা ও টিকাকরণের (Covid Vaccination) আওতাভুক্ত করা হবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Free covid test and vaccination for tollywood technicians

Next Story
‘তোমার ভালোবাসা, যত্নের জন্য ভালোবাসি’, মাতৃদিবসে আবেগঘন রাজRaj Chakraborty wishes Mothers' Day, Raj Chakraborty, Subhasree Ganguly, Mothers' Day
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com