ভূতের শ্বশুরবাড়িতে চুনি-বউমার অভিযান! আসছে নতুন ধারাবাহিক

Chuni Panna: টেলিপর্দায় খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে 'চুনি পান্না'। বাংলা টেলিভিশনে ভুতুড়ে কমেডির সংখ্যা বেশ হাতে গোনা। নতুন ধারাবাহিকের প্রোমো বলছে, জমে যেতে পারে এই নতুন আইডিয়া।

By: Kolkata  Updated: October 9, 2019, 03:01:49 PM

Ghost Comedy Chuni Panna: টেলিভিশনের পর্দায় সোশাল ড্রামা ও বায়োপিকের ছড়াছড়ির মাঝে এক ঝলকা তাজা বাতাসের প্রতিশ্রুতি দিল ‘চুনি পান্না’ ধারাবাহিকের প্রোমো। পুজোর মধ্যেই সোশাল মিডিয়ায় মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের প্রথম প্রোমো এবং খুব ভালো সাড়া পাওয়া গিয়েছে টেলি দর্শকের তরফ থেকে। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছেন দুই পরিচিত অভিনেতা-অভিনেত্রী যাঁদের এই প্রথম দেখা যাবে একসঙ্গে।

‘চুনি পান্না’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র চুনি, যার হবি হল আদাড়ে বাদাড়ে ভূত খুঁজে বেড়ানো। কিন্তু ভূত খুঁজতে গিয়ে বেশিরভাগ সময়েই সে হতাশ। গা ছমছমে ভুতুড়ে বাড়িতে অভিযান চালিয়ে চোরের দেখাই মিলেছে, ভূতের দেখা মেলেনি। তার এই শখ অবশ্য মোটেই পছন্দ নয় বাড়ির লোকের। তাই তাকে শাসানো হয় যে অবিলম্বে ভূত খোঁজা বন্ধ না করলে তাকে ভূতের শ্বশুরবাড়িতেই বিয়ে দেওয়া হবে।

Annwesha Hazra and Dibyojyoti Dutta অন্বেষা হাজরা ও দিব্যজ্যোতি দত্ত। ছবি: ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: ভাসান জমিয়ে দেবে এই ৫টি বাংলা গান

ভূত দেখার শখ এতটাই বেশি যে বিয়ে করে ভূতের শ্বশুরবাড়িতে যেতেও কোনও আপত্তি নেই চুনির। শেষমেশ সেটাই হয়। চুনি বিয়ে করে যে বাড়িতে পৌঁছয়, শোনা যায় সেখানে নাকি ভূত আছে। চুনির আর ভূত দেখার তর সয় না। তবে বেশিক্ষণ অপেক্ষাও করতে হয় না। কনে বরণ করতে তেঁনারা এসে পৌঁছন প্রায় সঙ্গে সঙ্গেই।

এটা বলতেই হবে যে ধারাবাহিকের এই আইডিয়াটি চমৎকার। ভূতের কমেডি ঠিকঠাক দাঁড় করাতে পারলে এই ধারাবাহিক টিআরপি দৌড়ে বেশ এগিয়েই থাকবে। এই প্রথম দেখা যাবে অন্বেষা হাজরা ও দিব্যজ্যোতি দত্তের জুটি। অন্বেষা ডেবিউ করেন কালারস-এর কাজললতা ধারাবাহিকে। এর পরে আকাশ বাংলা-র ‘বৃদ্ধাশ্রম’ ধারাবাহিকেও প্রধান চরিত্রে ছিলেন তিনি। স্টার জলসা-য় এই প্রথম কাজ করছেন। দিব্যজ্যোতি ডেবিউ করেন জি বাংলা-র ‘জয়ী’ ধারাবাহিকে যা দীর্ঘদিন দর্শকের ফেভারিট থেকেছে। এবার নতুন যাত্রা শুরু স্টার জলসা-তে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fresh new ghost comedy in upcoming star jalsha serial chuni panna

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X