গুড়িয়ার স্বামী হয়েই এলেন জিতু, খল চরিত্রে লিজা

Bengali Television, Jeetu Kamal: পুরনো ধারাবাহিকে এসেছে অনেক বদল। নতুন চরিত্র, নতুন ট্র্যাক। গুড়িয়ার নায়কের ভূমিকায় এসেছেন জিতু কমল। ঠিক কোন জায়গায় এখন গল্প?

By: Kolkata  Updated: Jul 14, 2019, 6:20:06 PM

Bengali Television, Gudia Jekhane Guddu Sekhane, Jeetu Kamal: স্টার জলসা-র ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ ধারাবাহিকে এসেছে অনেক রদবদল। এসেছেন নতুন অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি গুড়িয়া-র নায়কের ভূমিকায় এসেছেন জিতু কমল। শুরু হয়েছে গল্পের নতুন অধ্যায়। গুড়িয়া এখন বিবাহিত। প্রকাশক সুকুমারকে প্রায় বাধ্য হয়েই বিয়ে করেছে সে। আর এই সুকুমার আর কেউ নয়, বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়ক, জিতু কমল স্বয়ং।

”আমার চরিত্রটা খুব সুন্দর, যেভাবে সাহানাদি লিখেছেন। মেয়ের জন্যই বিয়ে করতে বাধ্য হয়েছে সে। যাকে বিয়ে করেছে, সেই গুড়িয়া প্রথমেই তাকে জানায় যে সে আসলে স্বেচ্ছায় বিয়েটা করেনি। কিন্তু গুড়িয়া ক্রমশ এই মানুষটিকে ভরসা করে, কারণ দেখে যে প্রেম-ভালবাসা না থাকলেও মানুষটি অত্যন্ত সৎ। সে গুড়িয়াকে বলে যে আপনি কিছুদিন এখানে থেকে আগে একটু গুছিয়ে নিন, তার পরে না হয় চলে যাবেন। আবার সুকুমারের মেয়ে ফুলের প্রতি তার অসম্ভব একটা টান তৈরি হয়”, বলেন জিতু।

আরও পড়ুন: মায়ের জন্যই আংটি পরা! ‘বিশ্বাস’ ও ‘অন্ধবিশ্বাস’ নিয়ে কী বললেন প্রসেনজিৎ?

ওদিকে গুড্ডু এই মুহূর্তে গল্পের বাইরে। তাকে খুঁজতে অত্যন্ত ব্যাকুল গুড়িয়া। যদিও সে জানে না ঠিক কীভাবে, কোথায় সে খুঁজবে। এই ব্যাপারেও সুকুমার তাকে সাহায্য করবে বলে আশ্বাস দেয়। কিন্তু এই গল্পে এসেছে আরও একটি জটিলতা। সুকুমারের মৃত স্ত্রী মহুয়ার পরিবার এখন সুকুমারের জীবনের অনেক কিছুই নিয়ন্ত্রণ করে। আর সেই পরিবারের অংশ সর্বাণী, যে সম্পর্কে সুকুমারের শালার স্ত্রী। ওই চরিত্রে এসেছেন লিজা গোস্বামী। লিজার স্বামী অর্থাৎ সুকুমারের শালার চরিত্রে রয়েছেন দেবজয় মল্লিক। এর আগে সান বাংলা-র সীমানা পেরিয়ে ধারাবাহিকেও তাঁকে দেখা গিয়েছে নেগেটিভ চরিত্রে।

Debjoy Mallick in Gudia Jekhane Guddu Sekhane দেবজয় মল্লিক। ছবি সৌজন্য: দেবজয়

আরও পড়ুন: টানা ২৫ সপ্তাহ শীর্ষে ‘কৃষ্ণকলি’, রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

”আমি এই প্রথম নেগেটিভ চরিত্র করছি। স্টার জলসা-য় এটা আমার প্রথম প্রজেক্ট। যাঁরা এই চরিত্রে আমাকে ভেবেছেন, সাহানাদি, সন্দীপদা, তাঁদের ধন্যবাদ জানাব। এতদিন অন্য রকম চরিত্র করে এসেছি আটপৌরে শাড়ি, নাকে বড় নথ, কপালে বড় টিপ। কিন্তু এবারে লুকটাও আলাদা। সবকিছু মিলিয়ে খুব ভাল লাগছে চরিত্রটা করতে। বাকিটা জানতে হলে সিরিয়ালটা দেখতে হবে”, জানালেন লিজা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bengali Television, Jeetu Kamal: গুড়িয়ার স্বামী হয়েই এলেন জিতু, খল চরিত্রে লিজা

Advertisement