বড় খবর

নিউইয়র্কে প্রি-ওয়েডিং অনুষ্ঠান সারলেন প্রিয়াঙ্কা চোপড়া

রবিবার নিজের ব্রাইডাল শাওয়ারে সাদা ড্রেসে পৌঁছলেন প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ান্টিকো তারকা প্রায় সমস্ত প্রস্তুতি সেরে ফেলেছেন আমেরিকান গায়ক ও গীতিকার নিক জোনাসকে বিয়ে করার।

রবিবার নিজের ব্রাইডাল শাওয়ারে সাদা ড্রেসে পৌঁছলেন প্রিয়াঙ্কা চোপড়া।

রবিবার নিজের ব্রাইডাল শাওয়ারে সাদা ড্রেসে পৌঁছলেন প্রিয়াঙ্কা চোপড়া। ইউএস ম্যাগাজিন অনুযায়ী, নিউ ইয়র্কের ট্রিফানি ব্লু বক্স ক্যাফেতে হল পিগির ব্রাইডাল শাওয়ার। জায়গা ছাড়ার আগে ফোটোগ্রাফারদের দেখে পোজ দিলেন দেশি গার্ল। প্রযোজক মুবিনা রটনসে এবং প্রিয়াঙ্কা চোপড়ার ম্যানেজার অঞ্জুলা আচারিয়া এই পার্টি দিয়েছিলেন। কেলি রিপা, লুপিটা নায়ঙ্গ’ও, কেভিন জোনাস এবং আরও অনেকে ছিলেন এই পার্টিতে।

প্রিয়াঙ্কা পার্টির জন্য তৈরি হওয়ার ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

পার্টিতে নাকি বলিউড গান বেজেছে। মুবিনা ও অঞ্জুলা দারুন সঙ্গ দিয়েছেন প্রিয়াঙ্কার। অনেকগুলো অ্যাকাউন্ট থেকে প্রিয়াঙ্কা চোপড়ার ব্রাইডাল শাওয়ারের ছবি পোস্ট করা হয়েছে। পিগির স্টাইলিস্ট মিমি কার্টারেলও আপলোড করেছেন তাঁর ছবি। প্রিয়াঙ্কাও পার্টির জন্য তৈরি হওয়ার ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

আরও পড়ুন, জসলীনের সঙ্গে আমার আধ্যাত্মিক সম্পর্ক, শারীরিক নয়: অনুপ জলোটা

কোয়ান্টিকো তারকা প্রায় সমস্ত প্রস্তুতি সেরে ফেলেছেন আমেরিকান গায়ক ও গীতিকার নিক জোনাসকে বিয়ে করার। ডিসেম্বরে রীতি মেনে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা শোনা যাচ্ছে।

শোনা যায়, গতবছর মেট গালাতেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর থেকে ইনস্টাগ্রাম পোস্ট, স্টোরিজ, ফোটোতে প্রায়ই দেখা যায় এই জুটিকে। নিউ জার্সিতে আটলান্টিক সিটিতে বিয়েবাড়িতে দু’জনকে একসঙ্গে ফ্রেমবন্দিও করেছেন ফোটোগ্রাফাররা। অবশেষে এবছরের অগাস্টে বাগদান পর্ব সম্পন্ন হয়েছে এই জুটির।

Read the full story in English

Web Title: Friends throw bridal shower for priyanka chopra in new york

Next Story
বিশ্বব্যাপী ৫০০ মিলিয়ন ডলার আয় করল ভেনম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com