বড় খবর

২ দশক বাদে ফিরছে তারা সিং-সাকিনা! সীমান্তে শুরু হল ‘গদর ২’ ছবির শুটিং, দেখুন ছবি

‘গদর-এর টিকিট ‘টাইটানিক’-এর থেকেও বেশি বিক্রি হয়েছিল’, বলছেন খোদ পরিচালক।

সীমান্তে শুরু ছবির শুটিং

ফের যেন পুরনো স্মৃতি চাঙ্গা করার মুহূর্ত। ম্যায় নিকলা গাড্ডী লেকে – সেই বিখ্যাত ছবি গদরের কথা একেবারেই ভুলবার নয়। মাঝখানে দুই দশকের বিরতি। ২০০১ সালের পর সময় ২০২১ – আর গদর টু একেবারেই নিজেদের পুরনো আমেজ নিয়ে হাজির। সঙ্গেই ফিরছেন প্রধান দুই তারা সিং এবং সাকিনা। 

অভিনেতা সানি দেওল ( Sunny Deol ) এবং অভিনেত্রী আমিশা প্যাটেল ( Ameesha Patel ) নিজেদের পূর্ব চরিত্রে এবারেও বিরাজমান। সীমান্তে শুরু হয়েছে শুটিং, ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে সুখবর জানিয়েছেন সানি এবং আমিশা দুজনেই। সেইসময় একটি ক্লাসিক প্রেমের গল্প নিয়েও দর্শকদের মন মাতিয়েছিল গদর। একজন ট্রাক চালক এবং এক মুসলিম মেয়ের প্রেমের নিদারুণ গল্প অবাক করেছিল সকলকেই। সম্পূর্ণ সিনেমাটি প্রাক- স্বাধীনতা এবং ভারত-পাক বিভাজনের মুহূর্তকে তুলে ধরে। 

সানি এবং আমিশা দুজনেই গদর টু এর সেটে ফিরতে পারে বেজায় আগ্রহী। ছবি শেয়ার করেই আমিশা বলেন, মূহুরাত উপলক্ষ্যে সেনাবাহিনীর জেনারেল এবং অন্যান্য প্রত্যেকেই নিদারুণ সঙ্গ দিয়েছেন। অনুষ্ঠানের জন্য যথেষ্ট সদয় তিনি। 

প্রসঙ্গেই, পরিচালক অনিল শর্মা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন – তিনি যখন গদর – এক প্রেম কথা বানিয়েছিলেন তখনই বুঝেছিলেন এটি টাইটানিকের মতই ভারতীয় প্রেক্ষাপটে দারুণ জায়গা করে নেবে, এবং হলও তাই। তিনি উৎসাহের সুরেই বলেন, টাইটানিকের থেকেও গদরের টিকিট বেশি বিক্রি হয়, দর্শকদের থেকে যে ভালবাসা এবং প্রশংসা তিনি পেয়েছেন সেটি একেবারেই ভোলার নয়। এখনও টিভিতে এই ছবি সম্প্রচারিত হলে মানুষ যথেষ্ট পছন্দ করেন। তবে এবারের গল্পে তারা সিং – সাকিনার প্রেমের ভাগ বেশি থাকবে বলেই জানিয়েছেন পরিচালক। খবর প্রকাশ্যে আসতেই  শুভেচ্ছাবার্তার সমাগম কমেন্ট বক্স জুড়ে। এখন শুধুই পরবর্তী সময়ের অপেক্ষা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gadar 2 will be on screen soon lead to sunny deol and ameesha patel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com