রোডিজ রেভলিউশনের অডিশন শুরু অনলাইনে! নির্বাচিত যাবেন জার্নিতে

অতিমারীতে থমকে গিয়েছে জার্নি। লকডাউনে গৃহবন্দি গ্যাং লিডার ও দর্শক। কিন্তু এর মধ্যেই একটি অভিনব উদ্যোগ নিল 'এমটিভি রোডিজ'।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: April 30, 2020, 09:35:53 AM

করোনা সংক্রমণের জেরে স্থগিত বহু ছবি শুটিং এবং চলতি সব ধরনের টিভি শো। এবছর ‘রোডিজ রেভলিউশন’-এর অডিশন শেষ হয়ে গিয়েছিল মাস কয়েক আগেই। ইতিমধ্যে শুরু হয়ে যাওয়ার কথা নির্বাচিত প্রতিযোগীদের নিয়ে জার্নি। কিন্তু অতিমারীতে থমকে গিয়েছে জার্নি। লকডাউনে গৃহবন্দি গ্যাং লিডার ও দর্শক। কিন্তু এর মধ্যেই একটি অভিনব উদ্যোগ নিল ‘এমটিভি রোডিজ’– এই শোয়ের প্রথম অনলাইন অডিশন।

যাঁরা নিয়মিত রোডিজ দেখেন বা অন্তত একটি সিজনও দেখেছেন, তাঁরা জানেন জার্নির থেকেও বেশি উপভোগ্য রোডিজ-এর অডিশন সেশন। গ্যাং লিডাররা এই অডিশনে অনেক কিছুই পরখ করেন। তার মধ্যে যেমন থাকে সম্ভাব্য প্রতিযোগীর শারীরিক ক্ষমতা, তেমনই পরখ করে দেখা হয় তার মূল্যবোধ ও নৈতিকতা।

আরও পড়ুন: করোনা-চিকিৎসায় কাজে লাগতে পারে কনিকা কাপুরের রক্ত, পাঠানো হল নমুনা

রোডিজ অডিশন ফর্মে যা যা লেখা থাকে, তা সত্যি কি না সেটা যেমন যাচাই করে দেখা হয়, তেমনই প্রতিযোগীর যদি কোনও বিশেষ প্রতিভা থাকে তবে তাও বিবেচনা করে দেখা হয় চূড়ান্ত নির্বাচনের জন্য। প্রিন্স নরুলা, নিখিল চিনাপ্পা, রাফতার, নেহা ধুপিয়া এবং রিংমাস্টার রণবিজয় সিং– এই পাঁচ মহারথীর সামনে দাঁড়িয়ে এই অডিশন দেওয়াটাই একটা অভিজ্ঞতা।

এমনটাও হয় যে কেউ খুব ভাল করেই জানেন নির্বাচিত হবেন না, তাও অডিশনে এই পাঁচ মহারথীকে চাক্ষুষ করার জন্যেও নাম লেখান তালিকায়। এই প্রথম বার সেই বিখ্যাত রোডিজ অডিশন, যার জনপ্রিয়তা রোডিজ জার্নির থেকে একটুও কম নয়, সেই অডিশন শুরু হল অনলাইনে। রোডিজ-এর ইতিহাসে এই প্রথম।

এবারের সিজন ‘রোডিজ রেভলিউশন’-এর চূড়ান্ত প্রতিযোগীরা কিন্তু ইতিমধ্যেই নির্বাচিত। তাঁদের সঙ্গে জার্নি শুরু হয়ে যাওয়ার কথা ছিল কিন্তু অতিমারী ও লকডাউনের জেরে এখন বন্ধ রয়েছে জার্নি। নির্মাতারা এই সময়ে তাই আরও একবার সুযোগ দিচ্ছেন রোডিজ ফ্যানেদের। ২৭ এপ্রিল থেকে শুরু হওয়া এই অনলাইন অডিশন থেকে একজনকেই বেছে নেওয়া হবে যিনি জার্নিতে বাকি টিমের সঙ্গে যোগ দিতে পারবেন।

এই অডিশনটি হবে এমটিভি রোডিজ-এর অফিসিয়াল ফেসবুক পেজে, সোম থেকে শুক্র, প্রতিদিন বিকেল ৫টায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gang leaders kickstart mtv roadies revolution first ever virtual audition amid lockdow

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X