scorecardresearch

প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে ‘নিকাহ’ সারলেন গওহর খান, দেখুন ছবি-ভিডিও

বড়দিনেই জায়েদ-গওহরের নিকাহ সম্পন্ন হল। শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়।

প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে ‘নিকাহ’ সারলেন গওহর খান, দেখুন ছবি-ভিডিও

এই অতিমারী আবহে একাধিক তারকা বিয়ে সেরে ফেলেছেন। বর্ষশেষে সেই তালিকাতেই নাম লেখা লেখালেন অভিনেত্রী গওহর খান (Gauahar Khan)। বড়দিনে নিকাহ সারলেন বলিউডের খ্যাতনামা সংগীতকার ইসমাইল দরবারের ছেলে জায়েদের সঙ্গে। উল্লেখ্য, জায়েদের সঙ্গে গওহরের সম্পর্কের গুঞ্জন মাসখানেক ধরেই শোনা যাচ্ছিল। দিন কয়েক আগে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণাও করেছিলেন তাঁরা। অপেক্ষা ছিল শুধু চার হাত এক হওয়ার। অবশেষে বড়দিনে সেই অপেক্ষার অবসান ঘটল। নিকাহ সেরে স্বামী জায়েদের হাত ধরে পাপারাজিদের ক্যামেরার সামনে পোজ দিলেন অভিনেত্রী গওহর খান।

নবদম্পতির ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তা দাবানল গতিতে ভাইরাল হয়ে যায়। নেহা কক্করের মতোই গওহর খানও যে ‘চট মঙ্গনি পট বিয়া’ সেরে ফেললেন, একথা কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখন উঁকি মারলেই চোখে পড়ছে। উল্লেখ্য, বিয়ের আগেই জায়েদের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক বিতর্কের শিকার হতে হয়েছিল গওহরকে। শোনা গিয়েছিল প্রেমিক জায়েদ নাকি তাঁর থেকে বারো বছরের ছোট। সেকথা যদিও অস্বীকার করেছিলেন অভিনেত্রী। তবে যাবতীয় বিতর্ককে ফুৎকারে উড়িয়ে বছরশেষে গওহর যে অনুরাগীদের এমন একটা চমক দেবেন, তা বোধহয় কেউ ভাবতেও পারেননি। তবে নবদম্পতির উদ্দেশে ইতিমধ্যেই শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গিয়েছে।

ইসমাইলের ছেলে জায়েদ (Zaid Darbar) পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। সূত্রের খবর, গত জুলাই মাসেই জায়েদের সঙ্গে পরিচয় হয় গওহরের। অল্প কয়েকদিনের মধ্যেই দু’জনে ভাল বন্ধু হয়ে যান। অতঃপর নিউ নর্ম্যালেই সোজা বিয়ের প্রস্তাব দেন জায়েদ। সেই প্রস্তাবে সাড়া দেন গওহর খানও। এরপরই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যায়। করোনা (COVID-19) বিধি মেনে খুব বেশি অতিথি আসার সুযোগ না থাকলেও সাজগোজে কোনও খামতি ছিল না নবদম্পতির। অফ হোয়াইট রঙের বিয়ের পোশাকে সেজেছিলেন গওহর। গয়নায় রেখেছিলেন আভিজাত্যের ছাপ। তাঁর সঙ্গে তাল মিলিয়েই শেরওয়ানি পরেন জায়েদ দরবার। দিব্যি মানিয়েছে দু’জনকে একসঙ্গে। শুক্রবার প্রথমাফিক ‘কবুল হ্যায়’ বলার পরই নিকাহ সম্পন্ন হয়।

 

View this post on Instagram

 

A post shared by Satin (@cine_rocks)

 

View this post on Instagram

 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gauahar khan and zaid darbar completes nikaah