বড় খবর

করোনা নিয়েই শুটিং! ২ মাসের জন্য গওহর খানকে ‘নিষিদ্ধ’ করল সিনে ফেডারেশন

এর আগে বৃহন্মুম্বই পুরসভা FIR দায়ের করেছিল অভিনেত্রীর বিরুদ্ধে।

Gauhar Khan

করোনা (Covid 19) আক্রান্ত হয়েও শুটিং ফ্লোরে! অতঃপর কোভিড সুরক্ষাবিধি ভঙ্গের অভিযোগে গওহর খানের (Gauahar Khan) বিরুদ্ধে মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় এফআইআর দায়ের করেছিল বৃহন্মুম্বই পুরসভা। এর চব্বিশ ঘণ্টার মধ্যেই যদিও অভিনেত্রীর টিম ময়দানে নেমে জানায় যে, গওহরের কোভিড রিপোর্ট নেগেটিভ। আর তাই শুটিং করতে গিয়েছিলেন তিনি। তবে বিবৃতি জারি করেও রেহাই পাননি তিনি! এবার গওহর খানের বিরুদ্ধ চরম সিদ্ধান্ত নিল দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

আগামী দু’মাস অর্থাৎ ৬০ দিনের জন্য শুটিং করতে পারবেন না গওহর। তাঁর সমস্তরকম শুটিংয়ের উপরই নিষেধাজ্ঞা জারি করল সিনে ফেডারেশন। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও তিনি শুটিং করছেন। ওদিকে বৃহন্মুম্বই পুরনিগমের পক্ষ থেকে করা টুইটে গওহর খানের নাম উল্লেখ না করা হলেও অভিযোগনামায় লেখা হয়েছে, “শহরের নিরাপত্তার সঙ্গে কোনওরকম আপস করা যাবে না। বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে। কারণ, তিনি কোভিড ১৯ সম্পর্কিত সুরক্ষাবিধি মানেননি। নিয়ম সকলের জন্যই সমান। তাই সবাইকে সমস্ত নিয়ম মানার অনুরোধ করা হচ্ছে। এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়তে হবে।” উপরন্তু মুম্বইয়ের সংবাদমাধ্যমগুলোও গওহর খানের বিরুদ্ধেই আঙুল তুলেছিল। সেই প্রেক্ষিতেই প্রশ্ন উঠেছিল যে, করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও আইসোলেশনে না থেকে কেন শুটিংয়ে গিয়েছিলেন গওহর?

এরপরই ময়দানে নামে গওহর খানের টিম। একটি বিবৃতি জারি করে জানিয়ে দেয় যে, এই অভিযোগ একেবারে ভিত্তিহীন। বিএমসির টুইট দেখে গওহর খানের কথা মনে করার কোনও কারণ নেই। তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে তাতেও নিস্তার নেই। এবার সিনে ফেডারেশনের তরফে চরম সিদ্ধান্ত নেওয়া হল অভিনেত্রীর বিরুদ্ধে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gauahar khan banned by fwice for 2 months

Next Story
উলুবেড়িয়া দক্ষিণে ‘বিজেপির বাজি’ পাপিয়া অধিকারী, প্রার্থী তালিকায় আরও ৩Papiya Adhikari
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com