scorecardresearch

বড় খবর

‘এর থেকে খারাপ সময় দেখিনি’, আরিয়ানের গ্রেফতারি নিয়ে অবশেষে মুখ খুললেন মা গৌরী

ছেলের গ্রেপ্তারির পর কত কষ্টে দিন কেটেছে? জানালেন মা গৌরী খান।

‘এর থেকে খারাপ সময় দেখিনি’, আরিয়ানের গ্রেফতারি নিয়ে অবশেষে মুখ খুললেন মা গৌরী
আরিয়ানের গ্রেফতারি নিয়ে অবশেষে মুখ খুললেন মা গৌরী খান

গতবছর অক্টোবর মাসে আরিয়ান খান মাদককাণ্ডের পর থেকেই কিং খান ও তাঁর পরিবার মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। এমনকী, প্রকাশ্যেও আসেননি গৌরী-শাহরুখের কেউই। আদরের ছেলেকে ১ মাস থাকতে হয়েছে জেলে। আর পাঁচজন কয়েদিদের মতোই রাখা হয়েছিল আরিয়ানকে। এদিকে ছেলের চিন্তায় মন্নতে বসে পাক্কা ত্রিশটা দিন বিনিদ্র রজনী কাটিয়েছেন শাহরুখ খান ও গৌরী খান। তবে সেই কঠিন সময় এখনও ভুলতে পারেননি তাঁদের কেউই। আরিয়ানের মাদককাণ্ডের পর এই প্রথমবার ছেলেকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন গৌরী খান।

বন্ধু করণ জোহরের কাছেই মুখ খুললেন গৌরী। আরিয়ান খানের গ্রেপ্তারির প্রসঙ্গ উত্থাপন না করেই করণ বলেছিলেন, “সত্যিই কী কঠিন সময় গেছে ওর জন্য আর তোমাদের জন্যও। তোমরা খুব শক্তভাবে সেই সময়টা উতরে গিয়েছো। আমি মা হিসেবে তোমাকে কাছ থেকে চিনি। আমরা একই পরিবারের লোক। আর আমিও তোমাদের পরিবারেরই একজন। বিষয়টা মোটেই সহজ ছিল না। আর গৌরীকে আমি এর আগে কখনও আমি এতটা শক্ত দেখিনি।”

[আরও পড়ুন: পেট চালাতে গয়না বেচেছেন! এখন কল সেন্টারে কাজ করেন ‘কুসুম’ অভিনেত্রী]

করণের কথা শুনে গৌরী বললেন, “আমরা যে সময়ের মধ্যে দিয়ে গেছি, তার থেকে খারাপ কিচ্ছু হতে পারে না। কিন্তু যেখানে আমরা সবাই একটা পরিবার হিসেবেই দাঁড়িয়ে রয়েছি, আমি এটুকু বলতে পারি যে আমরা খুব ভাল জায়গায় রয়েছি। যাদের আমরা চিনিও না, তাঁরাও আমাদের শুভাকাঙ্ক্ষী হিসেবে কত মেসেজ পাঠিয়েছে। এই কঠিন সময়ে যেভাবে সবাই আমাদের পাশে দাঁড়িয়েছে, আমরা কৃতজ্ঞ।”

উল্লেখ্য, মাদককাণ্ডে জড়িয়ে গত একবছর ধরে থানা-পুলিশ আর কোর্ট-কাছারি। একমাস জেল খেটেছেন। শর্তসাপেক্ষে জামিন পাওয়ার পর প্রতি শুক্রবার নারকোটিক্স বিভাগের দপ্তরে হাজিরা দিতে হয়েছে। শেষমেশ তদন্তের পর NCB আরিয়ান খানকে ক্লিনচিট পেয়েছেন। তবে সেই কঠিন সময় এখনও ভুলতে পারেননি শাহরুখ-গৌরীর কেউই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gauri khan addresses aryan khans arrest on koffee with karan 7