scorecardresearch

শাশুড়ির নাচের ভিডিও দেখে আত্মহারা শাহরুখ, বিরাট ঘোষণা করলেন কিং খান

কী জানালেন বলিউড বাদশাহ?

ভিডিওর ক্যাপশনে লেখেন, এমন কেউ নেই যে তাঁর মায়ের নাচের তালে তাল মেলাতে পারবেন। সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা বার্তায় ভরে যেতে থাকে। 'ড্যাডি কুল' গানে দিব্বি কোমর দোলাচ্ছেন তিনি। তবে বলিউডের বাদশার মতামত নজর কেড়েছে নেটিজেনদের। শাশুড়ির নাচ দেখে বেজায় খুশি কিং খান। বলেই দিলেন মনের অভিব্যক্তি। শাশুড়ি মায়ের কাছ থেকেই নাচের প্রশিক্ষণ নেবেন শাহরুখ।

বিগত ত্রিশ বছর ধরে অভিনয় দক্ষতা এবং রোমান্স কিং হিসেবে দর্শকদের মনে আজও একইভাবে বিরাজমান তিনি। রুপোলি পর্দায় একঝলকই সিনেপ্রেমীদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখে। নাচ করতেও ভালই পারেন বলিউডের বাদশা। তবে এবার নাকি তাঁকেও নিতে হবে প্রশিক্ষণ? হঠাৎ কোন প্রেক্ষিতে তিনি এমন বললেন?

শাহরুখ পত্নী গৌরী খান বি-টাউনে সমানভাবেই জনপ্রিয়। বলিউডের বিখ্যাত তারকাদের অন্দরমহল সাজিয়েছেন নিজের হাতে। নিজের ব্যক্তিগত জীবন থেকে পেশাদার জগৎ, সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষণ ভাবে সক্রিয়। নানান সময় তুলে ধরেন নিত্যনতুন প্রদর্শন। এইবার গৌরী তাঁর মায়ের ( সবিতা ছিব্বের ) জন্মদিন প্রসঙ্গেই ইন্সটাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওর ক্যাপশনে লেখেন, এমন কেউ নেই যে তাঁর মায়ের নাচের তালে তাল মেলাতে পারবেন। সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা বার্তায় ভরে যেতে থাকে। ‘ড্যাডি কুল’ গানে দিব্বি কোমর দোলাচ্ছেন তিনি। তবে বলিউডের বাদশার মতামত নজর কেড়েছে নেটিজেনদের। শাশুড়ির নাচ দেখে বেজায় খুশি কিং খান। বলেই দিলেন মনের অভিব্যক্তি। শাশুড়ি মায়ের কাছ থেকেই নাচের প্রশিক্ষণ নেবেন শাহরুখ।

তারকাদের মন্তব্যেও খুশির ঝলক। এত বয়সেও এরকম দারুণ প্রতিভা দেখে মুগ্ধ অনেকেই। ডিজাইনার মনীশ মালহোত্রা থেকে পরিচালক জোয়া আখতার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। একতা কাপুরের মন্তব্যে, দারুণ অসাধারণ। জীবন ভাল এবং সুন্দর কাটুক এই কামনা জানিয়েছেন অনেকেই। গৌরী নিজেও যথেষ্ট আপ্লুত অনুরাগীদের এবং বন্ধুদের এই ভালবাসায়। তবে এখন এটাই দেখার শাহরুখের নাচের উন্নতি আদৌ হয় কি না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gauri khan wishes mother savita chhibber a happy birthday by sharing super adorable video watch