বড় খবর


রুদ্রজিৎ-প্রমিতার বিয়েতে যেতে চান? পার্টনারকে নিয়ে সেলফি তুলে পাঠান

কোন নম্বরে পাঠাবেন? জেনে নিন ক্লিক করে।

promita

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম। দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি এবং নীল-তৃণার পর এবার বিয়ের করতে চলেছেন তারকাজুটি রুদ্রজিৎ (Rudrajit Mukherjee) ও প্রোমিতা (Promita Chakraborty)। টেলিদর্শকদের কাছে যাঁরা রাঘবেন্দ্র ও পারুল নামেই বেশি পরিচিত। আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন ডে-তে আইনি বিবাহ সারছেন তারা। একে অপরের সঙ্গে আংটি বদলও করবেন। আর সেই সুবাদেই অনুরাগীদের জন্য এক দুর্দান্ত ভাবনা ভেবেছেন রুদ্রজিৎ-প্রোমিতা। তাঁদের বাদগান পর্বে যাঁরা সাক্ষী থাকতে চান, তাঁরা নিজেদের পার্টনারের সঙ্গে সেলফি তুলে পাঠিয়ে দিন। তাহলেই তারকাজুটির বিয়েতে প্রবেশাধিকারের ছাড়পত্র পেয়ে যাবেন।

হাতে মাত্র আর কয়েকটা দিন। রুদ্রজিৎ ও প্রোমিতার বিয়ের প্রস্তুতি আপাতত জোর কদমে চলছে। কেনাকাটার পালা এখনও অব্যহত। ইতিমধ্যেই ধারাবাহিকের সেটজুড়ে প্রোমিতার আইবুড়ো ভাত পর্ব শুরু হয়েছে। যে ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। আর বিয়ের তোড়জোড়ের মাঝেই তারকাজুটি অনুরাগীদের জন্য এক সুবর্ণ সুযোগ নিয়ে এলেন।

একটি সেলফি প্রতিযোগীতার আয়োজন করেছেন রুদ্রজিৎ ও প্রোমিতা। প্রেমিক-প্রেমিকাদের শুধু সেলফি তুলে পাঠাতে হবে একটি নম্বরে। তার জন্য নির্দিষ্ট নম্বরও দিয়ে দিয়েছেন অভিনেত্রী- 95314-32410 বিশদে জানার জন্য যোগাযোগ করতে পারেন এই নম্বরে। যে সমস্ত কাপল সেলফি পাঠাবেন, তাঁদের মধ্যে থেকে বেছে নেওয়া হবে সেরা তিনটি জুটিকে। তাঁরাই রুদ্রজিৎ-প্রমিতার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ১৪ ফেব্রুয়ারি। যেদিন কিনা তাঁরা আইনি বিবাহ পর্ব সারছেন। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে এই সেলফি কনটেস্টের ঘোষণা করে ফেলেছেন টেলিভিশনের তারকাজুটি।

Web Title: Get a chance to present at rudrajit promitas marriage

Next Story
৩৮ লক্ষ টাকা না দিলে নিস্তার নেই! সানি লিওনের শুটিং সেটে ঢুকে ‘তাণ্ডব’ গুন্ডাদেরsunny leone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com