scorecardresearch

চণ্ডীতলায় যশকে ‘গো ব্যাক স্লোগান’! “ছাপ্পা ভোট ধরতেই বিক্ষোভ”, বলছেন বিজেপিপ্রার্থী

ভোটপ্রচারের ময়দানে যে টলিউড সুপারস্টারকে ঘিরে এত উত্তেজনা আম-জনতার, শেষবেলায় তাঁকে হঠাৎ কেন ‘গো ব্যাক স্লোগান’ শুনতে হল?

চণ্ডীতলায় যশকে ‘গো ব্যাক স্লোগান’! “ছাপ্পা ভোট ধরতেই বিক্ষোভ”, বলছেন বিজেপিপ্রার্থী

সকাল থেকে বিভিন্ন বুথ পরিদর্শন করে চণ্ডীতলায় শান্তিপূর্ণ ভোটপ্রক্রিয়া চলারই দাবি করেছিলেন বিজেপির (BJP) তারকা প্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। কিন্তু শেষবেলাতেই সমস্যার সূত্রপাত! যশকে ঘিরে গো ব্যাক স্লোগান তোলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

ভোটপ্রচারের ময়দানে যে টলিউড সুপারস্টারকে ঘিরে এত উত্তেজনা আম-জনতার, শেষবেলায় তাঁকে হঠাৎ কেন ‘গো ব্যাক স্লোগান’ শুনতে হল? এপ্রসঙ্গে পদ্ম শিবিরের তারকা প্রার্থী যশের মন্তব্য, “ছাপ্পা ভোট ধরে ফেলাতেই এই বিক্ষোভ।”

এদিন বিকেলে বেশ কিছু বুথ পরিদর্শনে যান যশ দাশগুপ্ত। সেখানেই প্রতিপক্ষ শিবিরের বিরুদ্ধে ছাপ্পা ভোট করানোর অভিযোগ আসে বিজেপিপ্রার্থীর কানে। ঘটনাস্থলে পৌঁছতেই বাধা দেন যশ। এরপরই মুহূর্তের মধ্যে বিক্ষোভ শুরু হয়ে যায়। যশকে ঘিরে গো ব্যাক স্লোগান দিতে আরম্ভ করেন স্থানীয়রা। বিজেপির দাবি, তৃণমূলের কর্মী-সমর্থকরাই বিক্ষোভ প্রদর্শন করছিল। তবে পরে পরিস্থিতি আয়ত্তে আসে।

প্রসঙ্গত, হেভিওয়েট প্রতিপক্ষদের মুখের ভীড়ে চণ্ডীতলায় (Chanditala) বিজেপির বাজি যশ দাশগুপ্ত। রাজ্যের চতুর্থ দফা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) ভোটবাক্সে আজ তাঁরও ভাগ্যগণনার লড়াই। কারণ, একদিকে সংযুক্ত মোর্চা প্রার্থী বাম শিবিরের পোড়খাওয়া নেতা মহম্মদ সেলিম, অন্যদিকে তৃণমূলের (TMC) ২ বারের বিধায়ক স্বাতী খন্দকার। তাই সকাল সকালই নিজস্ব গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে বুথ পরিদর্শনে বেরিয়ে পরেছেন পদ্ম শিবিরের তারকা প্রার্থী যশ দাশগুপ্ত। সেখানে বিভিন্ন বুথে গিয়ে ভোটারদের সঙ্গে সেলফি তোলার আবদারও শুনতে হয় তাঁকে। কিন্তু তাতে বাধা দিয়ে যশ দাশগুপ্ত বলেন, “ভোটগ্রহণ প্রক্রিয়া চলার সময়ে ভোটারদের সঙ্গে ছবি তোলা নির্বাচন বিধি-বহির্ভূত। ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠতে পারে, তাই ছবি তুলিনি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Go back slogan against bjp candidate yash dasgupta in chanditala